Home / উপজেলা সংবাদ / কচুয়া / কুমিল্লাস্থ-কচুয়া সমিতির নতুন কমিটি গঠন
সমিতির

কুমিল্লাস্থ-কচুয়া সমিতির নতুন কমিটি গঠন

কুমিল্লাস্থ-কচুয়া সমিতির ২০২৪-২০২৫ ইং সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ১৬ মার্চ কুমিল্লা শহরের রাজগঞ্জে হিলটাওয়ারের ক্যাফসিক্যাল পার্টি সেন্টারে অনুষ্ঠিত সাধারন সভায় সভাপতি পদে ডা: এম.এম মালেক ও সাধারন সম্পাদক পদে মো: আবুল হাসানত আজাদ কে নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এ কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে সফিকুল ইসলাম সরকার, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক পদে মো. খোরশেদ আলম ও সৈয়দ মাসুদুল হক। সাংগঠনিক সম্পাদক পদে মনির হোসেন, অর্থ সম্পাদক মো. আলী আশ্রাফ, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ খান, প্রচার সম্পাদক হাফেজ মো. রবিউল হাসান, ক্রীয়া ও সমাজসেবা সম্পাদক শ্যামল মজুমদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাইন উদ্দিন মজুমদার কবির, ছাত্র বিষয়ক সম্পাদক মো. আরিফ হোসেন ও মহিলা বিষয়ক সম্পাদক ডা. নিলুফা পারভিন নির্বাচিত হন। কমিটির সদস্যরা হলেন, মিসেস আফরোজা বেগম, আব্দুল হক ভূঁইয়া, শামিমা নাসরিন, নুরুন্নাহার মজুমদার, আমির হোসেন, হাবিবুর রহমান, হাফেজ ইব্রাহিম সাইফি, শামছুল আলম, বশির উল্লাহ ও হাফেজ হুমায়ুন কবির।

এছাড়া সমিতির সাবেক সভাপতি এ.টি.এম হাফিজুল ইসলাম কে প্রধান উপদেষ্ঠা করে ২০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ মার্চ ২০২৪