Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে আশার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
আশার

হাজীগঞ্জে আশার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

ক্ষুদ্রঋণ প্রদানকারী আশা এনজিও সংস্থা’র উদ্যোগে জাতীয় শিশু দিবস ও জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। সোমবার চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১০নং গন্ধব্যপুর ইউনিয়নে আশা পালিশারা স্বাস্থ্যসেবা কেন্দ্রে এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করে, বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।
অনুষ্ঠানটির উদ্বোধন করেন, আশা ডিস্ট্রিক্ট ম্যানেজার মো: শরিফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশা পালিশারা শাখার ব্রাঞ্চ ম্যানেজার শ্যামল চন্দ্র পাল, এছাড়াও স্থানীয় মেম্বার, ঈমাম, সমাজসেবক, রাজনীতিবিদ, সাংবাদিক সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকাবাসীদের ভাষ্যমতে আশা স্বাস্থ্যসেবা কেন্দ্রে প্রতিটি জাতীয় দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয় এবং চিকিৎসা সেবা পেয়ে সবাই দারুণ খুশি।

আশা পালিশারা স্বাস্থ্যসেবা কেন্দ্রের চিকিৎসক মোঃ গোলাম সরোয়ার এর নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম, দিনভর এলাকার গরীব অসহায় রোগীদের মাঝে স্বাস্থ্য সেবা প্রদান করেন। এসময় বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা, রক্তচাপ পরিমাপ, ওজন পরিমাপসহ রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়। দুই শতাধিক রোগীদের স্বাস্থ্যসেবা শেষে, তাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ মার্চ ২০২৪