Home / চাঁদপুর / কিন্ডারগার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের বৃত্তি প্রদান
কিন্ডারগার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের বৃত্তি প্রদান

কিন্ডারগার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের বৃত্তি প্রদান

চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের আয়োজনে কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ ও বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ জুলাই) চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

৪৫টি বিদ্যালয়ের ৩১৭ জন কৃতি শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ ও সনদ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোতাহার হোসেন পাটওয়ারী।

সনদ ও বৃত্তি প্রদানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি একে এম ফজলুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল করিম মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন এসোসিয়েশনের পরীক্ষা নিয়ন্ত্রক রোটা. অধ্যাপক মোঃ জাকির হোসেন, পরীক্ষা সচিব অধ্যাপক মোঃ ফারুক আহমেদ, সহ সভাপতি মোঃ সোহরাব হোসেন, উপদেষ্টা শহিদুল্লাহ মজুমদার, যুগ্ম সম্পাদক ফয়েজ আহমেদ প্রমুখ।

এসোসিয়েশনের তথ্যমতে ৪টি কেন্দ্রে ৪৫টি বিদ্যালয়ের ১হাজার ২শত ৪৭ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে সম্মিলিত মেধা তালিকায় ৩৩ জন, ট্যালেন্টপুলে ৩৪ জন, ২য় গ্রেডে ৫৪ জন ও সম্মিলিত গ্রেডে ১৯৬ জনসহ সর্বমোট ৩১৭ জনের মাঝে সনদ ও বৃত্তি প্রদান করা হয়।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply