Home / চাঁদপুর / খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুরে যুবদলের বিক্ষোভ
খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুরে যুবদলের বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুরে যুবদলের বিক্ষোভ

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে চাঁদপুর জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে যুবদলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে অংশ নেয়।

জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নুরুল আমিন খান আকাশের পরিচালনায় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার বুঝে গেছে এখন আর জনগণ তাদের সাথে নেই। দেশের জনগণ আওয়ামী লীগ সরকারের দুঃশাসন, নির্যাতন আর নিপীড়নের জবাব দিতে মুখিয়ে আছে।

আর এজন্য তারা জনগণকে ভয় পায় এবং অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা যতোই ষড়যন্ত্র করুক না কোনো জনগণ এর দাঁতভাঙ্গা জবাব দিতে।

বক্তারা আরো বলেন, সরকার মিথ্যা মামলায় আমাদের প্রিয় নেত্রীকে কারাবন্দি করে রেখেছে। অবিলম্বে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা প্রদান এবং তাঁর মুক্তির দাবি জানান। অন্যথায় ভয়ংকর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি মানিকুর রহমান মানিক, যুগ্ম সাধারন সম্পাদক কামাল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সদর উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক আক্তার হোসেন সাগর, জেলা যুবদলের সাবেক সিনি. সহ সভাপতি সরোয়ার হোসেন গাজী, শহর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মোস্তফা বন্দুকসী,

জেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক রবিন মিয়া,শহর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক জাফর প্রধানিয়া, হিরণ মাঝি, সদর উপজেলা যুবদলের সহ সভাপতি হালিম খান, ৯নং ওয়ার্ড যুবদল সাধারন সম্পাদক সাইফুদ্দিন খান, ১০নং ওয়ার্ড যুবদল সভাপতি শহিদ ঢালী, লক্ষীপুর ইউনিয়ন যুবদল সভাপতি শহিদ বেপারী,

চান্দ্রা ইউনিয়ন যুবদল সাংগঠনিক সম্পাদক দেলোয়ার গাজী,বাগাদী ইউনিয়ন যুবদল সাধারন সম্পাদক মহসিন মিয়াজী, ১২নং ওয়ার্ড যুবদল সভাপতি সফিক খান, বালিয়া ইউনিয়ন সাধারন সম্পাদক হারুন পাটওয়ারী,মৈশাদী ইউনিয়ন যুবদল সাধারন সম্পাদক বাবুল মৃধা কালু,আশিকাটি ইউনিয়ন সহ সভাপতি শাহাদাত হোসেন বাবলু প্রমুখ।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply