Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে আবারো নৌকায় ভোট দিন’
Golam-Hossain

‘দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে আবারো নৌকায় ভোট দিন’

চাঁদপুর-১ কচুয়া সংসদীয় আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব গোলাম হোসেন কচুয়া পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে বৃহস্পতিবার (২৬ জুলাই) রাতে উপজেলার হাসিমপুর স্বাধীনতা ভবন প্রাঙ্গনে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মো. গোলাম হোসেন।

এ সময় তিনি বলেন, দেশের স্বার্থে, দেশের উন্নয়নের স্বার্থে আবারো জননেত্রী শেখ হাসিনা’র নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, আমি আপনাদের ভাই-বন্ধু হিসেবে আগামীতে নৌকা প্রতীকে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন করবো।

পৌর আওয়ামী লীগের সদস্য মো. মনজুর আহমেদ সুজনের সভাপতিত্বে ও পৌর যুবলীগ নেতা মো. আলী আক্কাস ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আবুল খায়ের রুমির যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহাদাত হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান হাতেম, আব্দুল বাতেন সরকার,

কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সাধারন সম্পাদক মনির প্রধান, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মো. ছিদ্দিকুর রহমান, পৌর শ্রমিক লীগের সভাপতি মো. কামরুজ্জামান বাচ্ছু। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মো. ইকরাম হোসেন, মো. রুস্তম মিয়া, শাহ আলম মিয়া, যুবলীগ নেতা জহির হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আহসান হাবীব, ছাত্রলীগ নেতা জিএম জুবায়ের হোসেন প্রমুখ।

এসময় পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেন্ট, কচুয়া

Leave a Reply