Home / চাঁদপুর / কামরুল আজীবন বহিস্কার ও আলমগীর সহ-সভাপতি
কামরুল আজীবন বহিস্কার ও আলমগীর সহ-সভাপতি

কামরুল আজীবন বহিস্কার ও আলমগীর সহ-সভাপতি

‎Wednesday, ‎20 ‎May, ‎2015  09:19:38 PM

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যনির্বাহী কমিটির জরুরী সভা ২০ মে সকাল ১১টায় শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের শৃংখলা ভঙ্গ, সংগঠনকে ভাঙ্গার হুমকি ও বিভিন্ন ষড়যন্ত্র করার অভিযোগে কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি কামরুল ইসলামকে সংগঠনের সকল পদ ও সকল কার্যক্রম থেকে আজীবন বহিস্কারের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

কার্যনির্বাহী কমিটির উপস্থিত সকল সদস্য একমত পোষণ করে এই সিদ্ধান্তে উপনীত হয়। তার শূন্যপদে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক চাঁদপুর বার্তার ফটো সাংবাদিক মুহাম্মদ আলমগীরকে সহ-সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

এছাড়াও নতুন কমিটিতে যাওয়া সংগঠনের ৪ জন সদস্য ও ২জন সহযোগী সদস্যকে ৭২ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তাদের কারণ দর্শানোর নোটিশের জবাবের ভিত্তিতে পরবর্তী সাধারণ সভায় সিদান্ত নেওয়া হবে।

সভায় সংগঠনের সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সম্পাদক শেখ আল মামুন, দপ্তর সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের সম্পাদক মিজানুর রহমান রানা, অর্থ সম্পাদক সাইদ হোসেন অপু, কার্য নির্বাহী সদস্য বাদল মজুমদার, সাইফুল আজম, চৌধুরী ইয়াছিন ইকরাম প্রমুখ।

এছাড়াও ১১ মে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির নিয়মিত সভায় সংগঠনের সহযোগী সদস্য মো. শরীফুল ইসলাম ও মো. আবু সুফিয়ানকে স্থায়ী সদস্য (সাধারণ সদস্য) করা হয়েছে।

চাঁদপুর টাইমস : প্রেসবিজ্ঞপ্তি/এএস/এমআরআর/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।