Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ডাকাতি : ৩৫ লাখ টাকার মালামাল লুট

কচুয়ায় ডাকাতি : ৩৫ লাখ টাকার মালামাল লুট

‎Wednesday, ‎May ‎20, ‎2015  09:47:07 PM

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর) :

চাঁদপুর কচুয়া উপজেলায় আবারো ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার চাংপুর গ্রামে সাবেক ইউপি মেম্বার দেলোয়ার হোসেন ওরফে দারোগ আলী ও হারুনুর রশিদের বাড়ীতে ডাকাতির এ ঘটনা ঘটে। এতে সংঘবদ্ধ ডাকাত দল দুটি গৃহের নগদ টাকা সহ প্রায় ৩৫ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি।

ডাকাতদের হামলায় গৃহকর্তা দেলোয়ার হোসেন মেম্বার (৫০), তার ছেলে কাউছার (২৫) ও মেয়ে জেসমিন আক্তার (২৩) গুরুতর আহত হয়েছে। আহতরা বর্তমানে স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বর্তমানে এলাকায় ভয় ও আতংক বিরাজ করছে।

সরজমিনে জানা গেছে, ওইদিন রাতে কচুয়া-গৌরিপুর-সাচার সড়কের শিমুলতলী মোড় সংলগ্ন দেলোয়ার হোসেন মেম্বার ও হারুনুর রশিদের গৃহে ২৫-৩০ জনের মুখোশধারী ডাকাত দল গৃহের কলাপসিকল গেইট ভেঙ্গে প্রবেশ করে এবং ঘরের লোকজনদের হাত-পা বেঁধে জিম্মি করে নগদ টাকা পয়সা, স্বর্ণগহনা, প্রয়োজনীয় কাগজপত্র ও মূল্যবান মালামাল নিয়ে যায়।

এ ব্যাপারে সাচার পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (এসআই) মো. মোস্তফা চৌধুরী জানান, চাংপুর গ্রামে ২টি পরিবারে ডাকাতির বিষয়টি আমার জানা নেই এবং আমাকে কেউ জানায়নি। তবে এ ব্যাপারে জানালে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/ এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।