Home / চাঁদপুর / চাঁদপুর কোস্টগার্ডের অভিযান : অবৈধ চিংড়ির রেণুসহ আটক ৪
চাঁদপুর কোস্টগার্ডের অভিযান : অবৈধ চিংড়ির রেণুসহ আটক ৪

চাঁদপুর কোস্টগার্ডের অভিযান : অবৈধ চিংড়ির রেণুসহ আটক ৪

‎Wednesday, ‎May ‎20, ‎2015  09:03:32 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

চাঁদপুর-শরীয়তপুর ফেরী রুটে কামিনী ফেরীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ চিংড়ি রেণুসহ ৪জনকে আটক করে কোস্টগার্ড।

বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর-শরীয়তপুর নরসিংহপুর ফেরীঘাটের কামিনী ফেরীতে এ অভিযান চালানো হয়। এ সময় একটি ট্রাক থেকে প্রায় ২০ লাখ গলদা ও বাগদা চিংড়ির রেণু পোনা, ট্রাক চালকসহ ৪ জনকে আটক করে কোস্টগার্ড। এসময় অবৈধ চিংড়ী রেনু বহন করা ট্রাকটিকেও আটক করা হয়। যার নং (ফেনী ড-১১-০৩০৮)।

আটককৃতরা হচ্ছে – লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজেন্ডর এলাকার মৃত হাদিস মিয়ার ছেলে মো. মাকসুদ (৩৫), কক্সবাজার জেলার মৃতঃ সফিকুর রহমানের ছেলে আমিনুল্লাহ (৪০), খুলনা জেলার অমল বিশ^াসের ছেলে দেব্রত বিশ^াস (২৩) ও ট্রাক চালক নোয়াখালী জেলার মাইজদীর মৃত মমিনউলা ছেলে মাহফুজ (২৫)। আটককৃত প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

চাঁদপুর কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে বলেন, ‘আটক গলদা ও বাগদা চিংড়ির রেণু পোনাগুলো মৎস্য কর্মকর্তাদের উপস্থিতিতে ডাকাতিয়া নদীর মুখার্জী ঘাট এলাকায় অবমুক্ত করা হয়।’

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।