Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / কল্যানপুরে রাকিব মাঝির নির্বাচনী গণসংযোগ
নির্বাচনী

কল্যানপুরে রাকিব মাঝির নির্বাচনী গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি ক্লান্তিহীন নির্বাচনি গণসংযোগ অব্যহত রেখেছেন। তারই অংশ হিসেবে শুক্রবার (২৪ মার্চ) চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যানপুর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন।

এসময় মো. রাকিব মাঝির নির্বাচনি গণসংযোগে দল-মত নির্বিশেষে বিভিন্ন শ্রেণীপেশার শত শত সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং সর্বজন শ্রদ্ধেয় মুরব্বীগণ মো. রাকিব মাঝিকে সাথে নিয়ে ভোটারদের সাথে পরিচয় করিয়ে দেন।

মো. রাকিব মাঝি বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কল্যানপুর ইউনিয়নের কাঠের পোল, রঙের গাঁও, দাশাদী বাজার, ফাতালিয়া বাজার, গাজীর হাট, পাড়ের শেষাংশসহ বিভিন্ন হাট-বাজার, গ্রাম-মহল্লায় সকল শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় শেষে দোয়া এবং ভোট প্রার্থনা করেন।

মো. রাকিব মাঝি বলেন, বাংলাদেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সকল ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রায় যুবসমাজ অনন্য ভূমিকা রাখছে। যুব সমাজের একজন প্রতিনিধি হিসেবে দেশ এবং মানুষের জন্য কাজ করার স্বপ্ন নিয়ে আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

রাকিব মাঝি বলেন, আমি চাঁদপুর সদর উপজেলাবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই।
সে লক্ষ্যে আপনাদের দোয়া এবং সমর্থন আমার একান্ত কাম্য। আমি কথা দিচ্ছি, নির্বাচিত হলে আমার পরিবার থেকে পাওয়া মানবিক শিক্ষা এবং তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সদর উপজেলা পরিষদকে সকল মানুষের আস্তা ও বিশ্বাসের প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ।

মো. রাকিক মাঝির নির্বাচনি গণসংযোগে কল্যানপুর ইউনিয়নের গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৯ মার্চ ২০২৪