Home / বিনোদন / কলকাতার জনপ্রিয় নায়ক ময়মনসিংহের ছেলে
কলকাতার জনপ্রিয় নায়ক ময়মনসিংহের ছেলে
ফাইল ছবি

কলকাতার জনপ্রিয় নায়ক ময়মনসিংহের ছেলে

‎Friday, ‎19 ‎June, ‎2015   1:16:54 AM

বিনোদন ডেস্ক:

কলকাতার জনপ্রিয় নায়ক সোহম জানালেন, তিনি বাংলাদেশের ময়মনসিংহের ছেলে। ময়মনসিংহে তার দাদুবাড়ি। জনপ্রিয় দৈনিকের সাথে একান্ত আলাপকালে টালিগঞ্জের এই সুঅভিনেতা বলেন, দাদুর কাছে বাংলাদেশের গল্প অনেক শুনেছি।

খুব ইচ্ছা আছে দাদুর বাড়িটা ঘুরে যাওয়ার। কিন্তু সময় স্বল্পতার কারণে এবার যেতে পারছি না। পরে যখন শুটিংয়ে আসবো তখন অবশ্যই ময়মনসিংহে দাদুর বাড়িটা ঘুরে আসবো। কলকাতার আলোচিত ছবি ‘অমানুষ’, ‘বোঝে না সে বোঝে না’, ‘গল্প হলেও সত্যি’, ‘জামাই ৪২০’-এর জনপ্রিয় নায়ক সোহম গত সোমবার একদিনের জন্য প্রথমবারের মতো বাংলাদেশে এসেছিলেন বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য ‘রকেট’ ছবির মহরতে।

কলকাতার রাজাচন্দ্র ও ঢাকার কামাল মো. কিবরিয়া লিপু পরিচালিত এ ছবিতে তার নায়িকা লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিম। মহরতের পর প্রতিবেদকের সঙ্গে একান্তে কিছু কথা বলেন সোহম।

তিনি বলেন, বাংলাদেশের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। ঢাকায় নামার পরই এ দেশের মানুষের ভালবাসায় আমি এতটাই মুগ্ধ যে, আমার প্রতি মুহূর্তে মনে হচ্ছে ‘রকেট’ ছবিতে অনেক দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। এ দেশের মানুষের ভালবাসার প্রতিদান দিতে হবে।

তাদের মনে আরও বেশি জায়গা করে নিতে হবে। সোহম বলেন, বাংলাদেশের সিনেমা আমার খুব একটা দেখা হয়নি। তবে এখন থেকে দেখবো। এ দেশের দর্শক কি চায় সেটা আমার অবশ্যই জানতে হবে।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না