Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
শাহরাস্তিতে, কম্বল বিতরণ

শাহরাস্তিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শাহরাস্তিতে পিপলস্ ইমপ্রুভমেন্ট সোসাইটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে, সরকার অনুমোদিত বেসরকারি সেবা প্রতিষ্ঠান পিপলস্ ইমপ্রুভমেন্ট সোসাইটি বাংলাদেশ সংস্থা কর্তৃক শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

মঙ্গলবার বিকেলে শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিন ইউনিয়নের টামটা উত্তর পাড়া কুলশী বটতলী ও শংকরপুর কাজীবাড়ি সহ বিভিন্ন স্থানে শীতার্ত ২৫০ জন অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেয়া হয়।

কম্বল বিতরণে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির। এসময় উপস্থিত ছিলেন, টামটা দক্ষিন ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম মানিক, ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ্ পাটোয়ারী, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ জসিম উদ্দীন জনি, ইউপি সদস্য আবুল কালাম, প্রফেসর জাকির হোসেন, সমাজ সেবক মোঃ শাহজালালসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সার্বিক ব্যবস্থাপক কাজী হুমায়ুন কবির বলেন, আত্ম মানবতার সেবায় যে ভাবে একটি সংস্থা এগিয়ে এসেছে তেমনই আমাদের সমাজে যারা প্রতিষ্ঠিত তারা এগিয়ে আসলে অসহায় মানুষগুলো উপকৃত হতো। যারা অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে শীত নিবারণে নিরলস ভূমিকা পালন করছেন তিনি তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এই সংস্থার কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশ্বস্ত করেন।

ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক বলেন, এই চরম শীতে যারা ঠান্ডা জনিত কারনে কষ্ট পাচ্ছে তাদের পাশে পিপলস্ ইমপ্রুভমেন্ট সোসাইটি বাংলাদেশ সংস্থাটি দাঁড়িয়ে প্রমান করেছে সে যেই হোক আত্ম মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে ইচ্ছা শক্তিই যথেষ্ট।তিনি এই সংস্থায় জড়িত সকলকে সাধুবাদ জানান।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,৩০ ডিসেম্বর ২০২০