Home / উপজেলা সংবাদ / কচুয়া গোহট আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শনিবার

কচুয়া গোহট আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শনিবার

‎Friday, ‎May ‎08, ‎2015  10:29:56 PM

জিসান আহমেদ নান্নু :
চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১০ নং গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার সকাল ১০টায় উপজেলার পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে ঘিরে সভাপতি ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রার্থী প্রচারণায় শুক্রবার দিনব্যাপী ইউনিয়নের এক প্রান্ত থেকে অপর প্রান্তে গণসংযোগে ব্যস্ত সময় কাটান।

সরজমিনে প্রার্থী ও সমর্থকদের সাথে কথা বলে জানা যায়, শান্তিপূর্ণ কাউন্সিলের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্ধারণ করতে চায় তারা।
এ উপলক্ষে কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নাজমুল আলম স্বপন দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের শুভ উদ্বোধন করবেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন-কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মো. শাহজাহান শিশির।

অনুষ্ঠানে প্রধান বক্তা থাকবেন জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া।

বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন চৌধুরী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মো. বাবর, জেলা আওয়ামী লীগের সদস্য শহিদ উল্ল্যা, বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদের যুগ্ম সম্পাদক ডা. শামছুদ্দোহা নিজাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ।

বিশেষ বক্তা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহজালাল প্রধান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা তাছলিমা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজী আব্দুল হাই মুন্সী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দীন, সাধারণ সম্পাদক মো. শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন অন্তর, সালাউদ্দিন ভূঁইয়া ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল প্রমুখ।

এদিকে গোহট উত্তর ইউনিয়ন যুবলীগের কাউন্সিলে সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রার্থী তুমুল প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হচ্ছেন সভাপতি পদে- মোঃ মনির হোসেন, ওসমান গনি চৌধুরী পলাশ, নাছির উদ্দীন, মনির হোসেন (প্রবাসী মনির), ডাঃ দিদার হোসেন, সাঈদ মোরশেদ ও আবু সালেহ। সাধারণ সম্পাদক পদে জামসেদ হোসেন, ওয়াসিম আকরাম, আবুল হোসেন রানা, নেয়ামত উল্ল্যা ও সাখাওয়াত হোসেন। সভাপতি পদে ত্রিমূখী ও সম্পাদক পদে দ্বিমুখী লড়াই হবে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। সব মিলিয়ে ১০ নং গোহট উত্তর ইউনিয়ন যুবলীগের কে হচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক এদিকে তাকিয়ে আছে পুরো ইউনিয়নবাসী।

চাঁদপুর টাইমস : এমআরআর/জেএএন/2015

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন :

www.facebook.com/chandpurtimesonline/likes