Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় হাবিবা, ফারহানা ও সুমির জিপিএ-৫ অর্জন

কচুয়ায় হাবিবা, ফারহানা ও সুমির জিপিএ-৫ অর্জন

জিসান আহমেদ নান্নু, কচুয়া :

চাঁদপুর জেলার কচুয়ায় এবারের দাখিল পরীক্ষায় উপজেলার পূর্ব কালচোঁ দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা সন্তোষজনক ফলাফল অর্জন করেছে।

মাদ্রাসা সূত্রে জানা গেছে, এ মাদ্রাসায় মোট ২৮ জন শিক্ষার্থী দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে। তন্মধ্যে ২৬ জন সাফল্যের সাথে উত্তীর্ণ হয়ে জিপিএ-৫ পেয়েছে ৩জন।

জিপিএ-৫ প্রাপ্তরা হল মেধাবী ছাত্রী উম্মে হাবিবা, ফারহানা আক্তার ও সুমি আক্তার। এ ছাড়াও ৬ জন এ গ্রেড, ৬জন এ মাইনাস, ৯ জন বি গ্রেড ও ২জন সি গ্রেডে উত্তীর্ণ হয়।

২০১৪ সালের দাখিল পরীক্ষায়ও প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা সন্তোষজনক ফলাফল অর্জন করে। ওই বছর ২২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২০জন পরীক্ষার্থী কৃতকার্য হয়।

মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও সমাজসেবক মো. আবু বকর মিয়াজী চাঁদপুর টাইমসকে জানান, এ মাদ্রাসায় পরিচালনা পর্ষদের দায়িত¦ নেয়ার পর থেকে আমি আন্তরিকতার সাথে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের নিয়ে চেষ্টা করে যাচ্ছি শতভাগ শিক্ষার মান উন্নয়নের জন্য। এ বছর শতভাগ পাস না হলেও আগামীতে আরো ভালো করবে বলে আমি আশাবাদী।’

‘মাদ্রাসার সুপার মো. ফারুক হোসাইন খান চাঁদপুর টাইমসকে জানান, অজপাড়াগাঁয়ে অবস্থিত এ মাদ্রাসাটির ফলাফলের ধারা বজায় রাখতে শিক্ষক-শিক্ষিকাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।’

শুক্রবার ০৫ জুন ২০১৫ :  ০৯:৪১

চাঁদপুর টাইমস : জেএএন/ ডিএইচ/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।