Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় পুকুর থেকে শ্রমিকের লাশ উদ্ধার
কচুয়ায় পুকুর থেকে শ্রমিকের লাশ উদ্ধার

কচুয়ায় পুকুর থেকে শ্রমিকের লাশ উদ্ধার

চাঁদপুরের কচুয়ায় নিখোঁজের ১দিন পর পুকুর থেকে বিল্লাল হোসেন (৪০) নামে এক সড়ক নির্মান কাজের শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ আগস্ট) উপজেলার চাঁংপুর শিমুলতলী মোড় সংলগ্ন সরকার বাড়ির পাশে এ ঘটনা ঘটে। সে কুমিল্লার বুড়িচং উপজেলার হাসনাবাদ গ্রামের বাদশা মিয়ার পুত্র।

শ্রমিক ইউসুফ মিয়া জানান, ঢাকা-গৌরিপুর-কচুয়া সড়কে ব্লক সংস্কারের (রাস্তা সরলি করন) কাজ করার জন্য ঠিকাধারের আওতাধীন সড়ক শ্রমিকগণ চাংপুর গ্রামের মজিবুল হক সরকারের বাড়িতে ভাড়া থাকতেন।

শুক্রবার সকালে বিল্লাল হঠাৎ নিখোজ হয়। পরদিন শনিবার বাড়ির মালিক মজিবুল হকের পুকুরে গোসল করতে গেলে তার লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়।

শ্রমিক ইউসুফ মিয়া আরো জানান, বিল্লাল হোসেন কী ভাবে মারা গেছে তা আমাদের জানা নেই। তবে বিল্লাল হোসেনের স্ত্রী’র কাছ থেকে শুনেছি তার মৃগী রোগ ছিল। খবর পেয়ে কচুয়া থানার উপ-পরিদর্শক(এসআই) মো: লিলুছুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করে কচুয়া থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি সৈয়দ মো. মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে বিল্লাল হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার নিহত হওয়ার বিষয়ে খোজ খবর নেয়া হচ্ছে।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Leave a Reply