Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় পবিসের প্রচেষ্টায় টাকা ফেরত পেলো ভুক্তভোগী পরিবার
Kachua...

কচুয়ায় পবিসের প্রচেষ্টায় টাকা ফেরত পেলো ভুক্তভোগী পরিবার

সেলু মেশিনে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে চাঁদপুরের কচুয়া উপজেলার মেঘদাইর গ্রামের প্রান্তিক কৃষক মামুন গাজীর কাছ থেকে হাতিয়ে নেয়া টাকা ফিরিয়ে দিয়েছে শাহ আলম নামের এক প্রতারক।

৫ মার্চ বৃহস্পতিবার গ্রাম্য শালিসের সিদ্ধান্তনুযায়ী চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া জোনালের ৪নং এরিয়ার পরিচালক ডা. গুরুপদ দে জুয়েলের উপস্থিতিতে মামুন গাজীর নিকট এ টাকা ফেরত দেন।

প্রান্তিক কৃষক মামুম গাজী জানান, সেলু মেশিনে বিদ্যুৎ সংযোগের জন্য খুটি ও যাবতীয় সরঞ্জামাদি বাবদ ৫০ হাজার টাকা দাবি করে শাহ আলম। আমি গত ১৯ শে জানুয়ারি ইসলামী ব্যাংক সাচার শাখার মাধ্যমে ৫০হাজার টাকা পরিশোধ করে দেই। এরপর থেকে বিদ্যুৎ সংযোগ দেব দিচ্ছি বলে আমাকে ঘুরাতে থাকে। এ বিষয়ে আমি এলাকার গন্যমান্য কয়েকজন ব্যক্তিবর্গকে অবহিত করলে বৃহস্পতিবার গ্রাম্য শালিসের সিদ্ধান্তনুযায়ী শাহ আলম তার সম্পর্কিত ভাই মোক্তার হোসেনের মাধ্যমে আমাকে টাকা ফেরত দেন।

এ ব্যাপারে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া জোনালের ৪নং এরিয়ার পরিচালক ডা. গুরুপদ দে জুয়েল বলেন, বিদ্যুৎ সংযোগ পেতে কোনো দালাল ধরতে হয় না। সরকারি ফি জমাদানে একজন গ্রাহক বিদ্যুৎ সংযোগ পেতে পারেন।

প্রতিবেদক : ৯ মার্চ ২০২০