Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নিসচা কমিটির পরিচিতি সভা ও লিফলেট বিতরণ
কচুয়ায় নিসচা

কচুয়ায় নিসচা কমিটির পরিচিতি সভা ও লিফলেট বিতরণ

‘দক্ষ চালক ভালো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ এই স্লোগানে কচুয়ায় নিরাপদ সড়ক চাই নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা, আইডি কার্ড, টি-শার্ট ও লিফলেট বিতরণ করা হয়েছে।

৩০ জানুয়ারি শনিবার সকালে কচুয়া ডাক বাংলো মিলনায়তনে এ পরিচিত সভার আয়োজন করা হয়।

নিরাপদ সড়ক চাই কচুয়া উপজেলা শাখার সভাপতি জিসান আহমেদ নান্নুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুক্তার মজুমদার ও যুগ্ন সাধারন সম্পাদক আমির হোসেনের যৌথ পরিচালনায় পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম।
বিশেষ অতিথির বক্তব্য দেন, কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,ইউপি চেয়ারম্যান মো: কবির হোসেন,মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক প্রমুখ।

এছাড়া নিহত স্বজন হারানো পরিবারের পক্ষে বক্তব্য রাখেন মো: মিজানুর রহমান,সংগঠনের পক্ষে বক্তব্য দেন, সহ-সভাপতি ডা: সমীর চন্দ্র রায়,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর,দপ্তর সম্পাদক ইসমাইল চৌধুরী,আইন বিষয়ক সম্পাদক মকবুল হোসেন।

পরে নিরাপদ সড়ক চাই নেতৃবৃন্দের উদ্যোগে চালক ও পথচারীদের দূর্ঘটনা রোধে সচেতনতা করার লক্ষ্যে চালকদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করেন অতিথিবৃন্দ ।

পরিচিতি সভায় নিরাপদ সড়ক চাই পক্ষে গত দু’বছরে কচুয়ার বিভিন্ন স্থানে নিহত ও আহতদের পরিসংখ্যান উপস্থাপন করা হয়। গত দু’বছরে কচুয়ায় বিভিন্ন সময়ে ১১জন নিহত ও প্রায় অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। নিসচার নেতৃবৃন্দ কচুয়ার সাচার বাজার ও রহিমানগর বাজার যানযট মুক্ত রাখতে ট্রাফিক পুলিশ মোতায়ন ও সাচার দক্ষিন বাজার,কচুয়া বিশ্বরোড সহ বেশকিছু স্থানে স্প্রীড ব্রেকার স্থাপনের জোর প্রস্তাবনা করেন।

এসময় বিভিন্ন সময় সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের সদস্যবৃন্দ, ব্যবসায়ী,মুক্তিযোদ্ধা,সাংবাদিক,বাস চালক ও সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট,৩০ জানুয়ারি ২০২১