Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ: অভিযুক্ত সিএনজি চালক আটক
চাঁদপুর কচুয়া, ধর্ষণ, কচুয়া

কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ: অভিযুক্ত সিএনজি চালক আটক

কচুয়া উপজেলার সাদিপুরা-চাঁদপুর গ্রামে দৃষ্টি প্রতিবন্ধী এক যুবতী (২০) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে অভিযুক্ত চাঁদপুর গ্রামের আক্কাস মিয়ার ছেলে সিএনজি চালক মো: শাহপরান (২৭) কে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার আকানিয়া নাসিরপুর গ্রামের অলি উল্যাহ’র দৃষ্টি প্রতিবন্ধী যুবতী মেয়ে বৃহস্পতিবার তার বড় ভাইয়ের মেয়ে সাদিপুরা চাঁদপুর তালুকদার বাড়িতে (নানার বাড়ি) বেড়াতে আসে।

পরে দুপুরের পর তারা নিজের বাড়ি আকানিয়া নাছিরপুর যাওয়ার উদ্দেশ্যে নানার বাড়ি থেকে বের হয়ে সাদিপুরা রাস্তায় আসলে সিএনজি চালক শাহপরানের সাথে দেখা হলে সে তাদেরকে আকানিয়া নাছিরপুর পৌঁছিয়ে দিবে বলে কৌশলে সিএনজিতে উঠায়।

এক পর্যায়ে সেখান থেকে শাহপরান তাদেরকে সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামালের পরিত্যক্ত বাড়িতে নিয়ে এসে ধর্ষিতার ভাতিজীকে ভয়-ভীতি দেখিয়ে সিএনজিতে বসিয়ে রেখে দৃষ্টি প্রতিবন্ধী যুবতীকে জোরপূর্বক ওই ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে ধর্ষিতা দাবি করেন। তবে ধর্ষণের বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন অভিযুক্ত শাহপরান। তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন আমি ষড়যন্ত্রের শিকার।

এ ব্যাপারে কচুয়া থানার সেকেন্ড অফিসার (এসআই) মো: তাজুল ইসলাম জানান, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে শাহপরানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং তাকে গ্রেফতার করে শুক্রবার সকালে চাঁদপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে। অন্যদিকে ধর্ষণের শিকার ওই যুবতীকে পরীক্ষা নিরীক্ষার জন্য চাঁদপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,৩০ অক্টোবর ২০২০