Home / উপজেলা সংবাদ / কচুয়ায় দি ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন
কচুয়ায় দি ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

কচুয়ায় দি ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

চাঁদপুরে কচুয়া পৌরসভার প্রাণকেন্দ্রে বিশ্বরোড সংলগ্ন দি ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন মঙ্গলবার দুপুরে করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন।

উদ্ধোধনপূর্ব অনুষ্ঠানে দি ল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান ডা. মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও পরিচালনা পর্ষদের সদস্য ডা. মো. তাসাদ্দেক হোসেন মোহনের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন।

বক্তব্য রাখেন, উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এম এ মান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, কচুয়া বার্তার সম্পাদক ও কাদলা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মোঃ আলমগীর তালুকদার ও ডা. মানিক মজুমদার সোহাগ প্রমুখ।

এসময় পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন, আবুল কালাম, দি ল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালনা কমিটির সদস্য ডাঃ বাহাউদ্দিন সাবিত, সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া ঃ কচুয়ায় দি ল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন কচুয়া পৌর মেয়র মোঃ নাজমুল আলম স্বপন।
জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

: আপডেট ৯:৫০পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

ডিএইচ