Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু : আটক ২
Lash
প্রতীকী ছবি

কচুয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু : আটক ২

চাঁদপুরের কচুয়ায় নুরপুর গ্রামে গৃহবধু আকলিমা বেগমের রহস্যজনক মৃত্যু হয়েছে।পরিবারের লোকজনদের দেয়া তথ্যানুসারে সে ১ সন্তানের জননী ও বর্তমানে ৭ মাসের গর্ভবতী আকলিমা বেগম রবিবার (২৩ জুন) ভোরে গোসল করতে পুকুর ঘাটে যায়।

পরবর্তীতে সকাল ৬ টার দিকে গৃহের লোকজনরা ঘাটলায় গিয়ে জল ও স্থল অংশে আকলিমা বেগমের নিথর দেহ পড়ে থাকতে দেখতে পায়। কিভাবে তার মৃত্যু হয়েছে তার সঠিক কোনো তথ্য আকলিমার স্বামীর পরিবার দিতে পারেনি।

খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরুত হাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসে। একই সাথে সন্দেহ ভাজন আসামী হিসেবে (৫৪ ধারায়) পুলিশ আকলিমা বেগমের শ্বশুর সিরাজ মিস্ত্রী ও তার দেবর ফজলে রাব্বিকে আটক করেছে। আকলিমা বেগমের স্বামী কাউছার (২৮) পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়-দীর্ঘ দিন থেকে স্বামীসহ শ^শুরালয়ের লোকজনের সাথে আকলিমা বেগমের অন্তকলহ চলে আসছিল। তাদের অন্তকলহ নিয়ে কয়েক দফা সালিশ-বৈঠকও বসে।

কচুয়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ শাহজান কামাল জানান, ‘এ ব্যাপারে কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে ও গ্রেপ্তারকৃত শ^শুর ও দেবরকে কোর্টে সোপার্দ করা হয়েছে।

আকলিমার মৃত্যু রহস্য উদঘাটনে জোর তদন্ত কার্যক্রম চলছে। এদিকে আকলিমাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে তার পিতৃপক্ষ দাবি করছে।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply