Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ঢেঁড়শ ক্ষেত থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্বার
oggato-nari

মতলবে ঢেঁড়শ ক্ষেত থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্বার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর গ্রামের মুন্সি বাড়ি সংলগ্ন ঢেঁড়শ ক্ষেত থেকে বোরকা পরিহিত অজ্ঞাত নারীর লাশ উদ্বার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

জানা যায়, শনিবার (২৩ জুন) বিকেলে জনৈক পথচারী আশ্বিনপুর গ্রামের মুন্সিবাড়ীর পাশে লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মামুনকে অবহিত করেন।

ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে এসে লাশ দেখে সাথে সাথে মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করেন। পরে থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ইব্রাহিম খলিল সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় নারীর পড়নে সেলোয়ার কামিজ ও বোরকা ছিলো এবং গলায় ওড়না পেঁচানো ছিল।

এলাবাসীর ধারনা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর তার লাশ ঢেঁরশ ক্ষেতে ফেলে রেখে গেছে অজ্ঞাতরা। অজ্ঞাত নারী বিবাহিত বলে ধারণা করছেন পুলিশ। এ ব্যাপারে থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ইব্রাহিম খলিল বলেন, উদ্ধারকৃত নারীর কোন পরিচয় এলাকার কেউই বলেতে পারে নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, অজ্ঞাত পরিচয়ের পাওয়া নারীর বয়স আনুমানিক ২৭। তার গলায় দাগের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে আরো বলা যাবে তার মৃত্যু কিভাবে হয়েছে।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক

Leave a Reply