Home / উপজেলা সংবাদ / কচুয়ায় একুশে বই মেলার উদ্বোধন
কচুয়ায় একুশে বই মেলার উদ্বোধন
কচুয়া: কচুয়ায় ফিতা কেটে ২১ শে বই মেলার উদ্বোধন করছেন- অতিথিবৃন্দ।

কচুয়ায় একুশে বই মেলার উদ্বোধন

চাঁদপুরের কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠে সামাজিক সংগঠন ‘অগ্রদূত’ সংগঠনের উদ্যেগে ১৩দিনব্যাপী ২১শে বই মেলার বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে। রোববার সন্ধায় কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান শিশির প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করেন।

মেলা কমিটির আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেলের সভাপতিত্বে ও সদস্য সচিব, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাসির উদ্দীন শিশির ও পৌর ছাত্র লীগের সভাপতি আবুল খায়ের রুমির যৌথ পরিচালনায়

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, কোষাধ্যক্ষ নাজমুল হক মিঠু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ জালাল প্রধান, পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর, নজরুল ইসলাম, শাহআলম ও আব্দুল্লাহ আল মামুন। এছাড়াও অনুষ্ঠানে আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২১ শে বই মেলায় বিভিন্ন লেখকের বই, বিনোদনমুখী স্টলসহ প্রায় শতাধীক স্টল রয়েছে। মেলার প্রথম দিনে দর্শকদের উপছেপড়া ভীড় লক্ষ করা গেছে।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট