Home / চাঁদপুর / চাঁদপুর বিএডিসির কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়
চাঁদপুর বিএডিসির কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

চাঁদপুর বিএডিসির কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

চাঁদপুর জেলা বিএডিসির কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা রোববার বিকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় বিএডিসির কার্যাবলী নিয়ে নানা সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় সভাপতির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: লুৎফর রহমান বলেন, ‘সেচের চাহিদা অনুযায়ী বিদ্যুৎ ও পল্লী বিদ্যুতের সহযোগিতায় সেচ প্রকল্প পরিচালিত করা হবে। চাঁদপুর জেলার কৃষিখাতের উন্নয়নের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আন্তরিক সহযোগিতা অব্যাহত রয়েছে। সেচ প্রকল্পে মৎস্য চাষের প্রয়োজনে সমবায় খামার, কৃষি বিভাগ ও মৎস্য বিভাগের সহযোগিতায় তেলাপিয়া ও কার্প জাতীয় মাছ চাষ করা হবে।

সভায় চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী বিশ্বখালে ১২ লক্ষ টাকা ব্যয়ে ২ কিলোমিটার খাল পূন: খনন,বারিড পাইপ নির্মান,এলএলপি ক্ষেত্রায়ন ৭০ টি এবং গভির নলকুপ ২৬ টি ভাড়ায় চালানো সহ পরিচালিত হওয়া বিভিন্ন কাজের বিষয়ে ব্যপক আলোকপাত করা হয়। এছাড়া জেলায় ২২ লক্ষ টাকা ব্যয়ে সেচ নালা কাজের ৭ হাজার ২শ মিটার কাজ হয়।

সভায় চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সোহেল রুশদী, জেলা বিএডিসির পরিচালনা সহকারি প্রকৌশলী তৌহিদুল করীম চৌধুরী, পরিচালক বিআরডিবি,কৃষি সম্পসারন কর্মকর্তা , জেলা মৎস্য কর্মকর্তা , জেলা সমবায় কর্মকর্তা, পল্লী বিদ্যুতের জিএম, পল্লী বিদ্যুতের নির্বাহী প্রকৌশলী প্রমুখ। ।