কচুয়ায় ইয়াবাসহ গ্রেফতার ৩ : মাদক সরঞ্জাম জব্দ

দেশব্যাপী সাঁড়াশি অভিযানেরর অংশ হিসেবে রোববার (১২ জুন) রাতে কচুয়ায় পৃথক দু’টি অভিযানে ১৮১ পিচ ইয়াবাসহ ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি ও থানা পুলিশ। এ সময় মাদক সেবনের ৫টি পাইপ ও ৫টি গ্যাস লাইট জব্দ করা হয়।

কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রহমত আলী, শাহাদাত হোসেন ও চাঁদপুরের ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) ফিরোজ, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক দুটি স্থান থেকে কচুয়ার দহুলিয়া গ্রামের আবদুল হালিমের পুত্র সাদ্দাম হোসেন গেইল (২৫), চাঙ্গিনী গ্রামের আলী আকবরের পুত্র শাহজাহান ড্রাইভার (৪০) ও কুমিল্লার বরুড়া উপজেলার গোবিন্দপুর গ্রামের আ. বারেকের পুত্র জাকির হোসেন (৩২) কে আটক করে।

দহুলিয়া গ্রামে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেন গেইলের সাথে ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা মো. শাহজালালকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে শাহজালালকে ছেড়ে দেয়া হয়।

স্থানীয়রা জানিয়েছে সাদ্দাম হোসেন গেইল গত কয়েক বছর ক্ষমতার প্রভাব খাটিয়ে বীরদর্পে এলাকায় রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছে।

এদিকে চাঙ্গিনী গ্রামে মাদক ব্যবসায়ী শাহজাহান ড্রাইভারের বাড়ীতে মাদক সেবনের ৫টি পাইপ ও ৫টি গ্যাস লাইট জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি মামলা দায়ের হয়েছে (যার নং- ০৭ ও ০৮)।

এব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহীম খলিল চাঁদপুর টাইমসকে জানান, ‘গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পর সোমবার (১৩ জুন) জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৬:২০ পিএম, ১৩ জুন ২০১৬, সোমবার
ডিএইচ

Share