Home / উপজেলা সংবাদ / কচুয়ায় আব্দুস সামাদ আজাদের মিছিল-সমাবেশ
কচুয়ায় আব্দুস সামাদ আজাদের মিছিল-সমাবেশ

কচুয়ায় আব্দুস সামাদ আজাদের মিছিল-সমাবেশ

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুস সামাদ আজাদকে ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ার দাবিতে মিছিল সমাবেশ শুক্রবার দুপুরে করা হয়েছে।

ওই ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মীরা একত্রিত হয়ে দারাশাহী-তুলপাই বাজারে এ মিছিল ও সমাবেশ করেন।

দুপুর ৩টায় দারাইশাহী তুলপাই উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ নুরুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোঃ সুমন মিয়ার পরিচালনায় সমাবেশে বক্তব্যকালে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস সামাদ আজাদ বলেন, আমি আপনাদের ভাই-বন্ধু, সন্তান, আপনজন। আসন্ন নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপানাদের দোয়া ও সমর্থন কামনা করছি। আমি আপনাদের সেবা করবে চাই। চেয়ারম্যান নির্বাচিত না হলেও যতদিন বাঁচাবো ততদিন আপনাদের পাশে থেকে সেবা করবো। এ সময় শত শত নেতকর্মী দু’হাত তুলে তার প্রতি সমর্থন জানান।

সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামলীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মোস্তফা কামাল, যুবলীগ নেতা আজাদ, আব্দুল আউয়াল, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সফিক প্রধান, সাধারণ সম্পাদক শাহজাহান গাজী, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ।

পরে দারাশাহী তুলপাই উচ্চ বিদ্যালয়ে থেকে আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের কয়েক’শ নেতাকর্মী বিশাল মিছিল বের করে। মিছিলটি দারাশাহী তুলপাই বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ওই বিদ্যালয়ের সামনে এসে শেষ হয়।

: আপডেট ০৯:৪০ পিএম, ১৮ মার্চ ২০১৬, শুক্রবার
ডিএইচ