Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া সাচার বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনায় আটক ১
সাচার
সাচার বাজারে মাস্টার টেলিকমে দোকানে দুর্ধর্ষ চুরি

কচুয়া সাচার বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনায় আটক ১

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার বাজারের মদিনা প্লাজার মেসার্স মাস্টার টেলিকম এর পরিচালক মো. মাসুদুর রহমানের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

শুক্রবার ২৬ মে ভোর রাতে অজ্ঞাত মুখোশধারী ৫-৬জন চোর সদস্য তালা ভেঙ্গে কৌশলে দোকানে প্রবেশ করে নগদ ৪৫ হাজার টাকা, ৭৪টি স্মার্ট মোবাইলসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়।

এ ঘটনায় সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো. সুদীপ্ত শাহীন দাউদকান্দি উপজেলার ইটাখোলার গ্রামের করিম নামের এক ব্যাক্তিকে সন্দেহভাজন হিসেবে আটক করেছেন।

মাস্টার টেলিকমে থাকা ও মদিনা প্লাজার দ্বিতীয় তলায় অবস্থিত ডায়মন্ড হসপিটালের সিসি ক্যামেরায় দেখা যায় শুক্রবার ভোর রাত সোয়া ৪টার দিকে অজ্ঞাত মুখোশধারী ৫-৬ জন চোর সদস্য তালা ভেঙ্গে কয়েক মিনিটের মধ্যে মূল্যবান মোবাইল ও টাকাসহ কাধের ব্যাগে করে চুরি করে পালিয়ে যায়।

মদিনা প্লাজার পরিচালক মোঃ নুরুল আমিন সরকার খোকন জানান, বিগত ২০ বছরেও আমাদের মার্কেটে এ ধরনের ঘটনা হয়নি। এই প্রথম বারের মতো আমাদের মার্কেটে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। আমি চুরির সাথে জড়িতদের খুজে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানাই।
এদিকে খবর পেয়ে কচুয়া থানার ওসি মোঃ ইব্রাহিম খলিল তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দোষীদের খুজে বের করে আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মাসুদুর রহমান বাদী হয়ে কচুয়া থানায় মামলা দায়ের করেছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৭ মে ২০২৩