Home / উপজেলা সংবাদ / কচুয়া আশারকোটা সপ্রাবি’র বার্ষিক ক্রীড়া ও শিক্ষকের বিদায় সংবর্ধনা
বার্ষিক

কচুয়া আশারকোটা সপ্রাবি’র বার্ষিক ক্রীড়া ও শিক্ষকের বিদায় সংবর্ধনা

কচুয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কচুয়া উপজেলার ২৭নং আশারকোটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক, পুরস্কার বিতরণ ও ওই বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন এর বদলি জনিত কারনে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের সভাপতি ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার মোহাম্মদ রিয়াজুল হক রিয়াজের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ও দলিল লিখক মো: ইসমাইল মিয়ার পরিচালনায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনা হাইওয়ে থানার ওসি ও কচুয়ার কৃতিসন্তান মো. নবীর হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,ইউপি সদস্য বাচ্চু বেপারী,সমাজসেবক আব্দুল মতিন,হারুনুর রশিদ,ফজলুর রহমান মাষ্টার,সাংবাদিক জিসান আহমেদ নান্নু ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ প্রমুখ। পরে শিক্ষার্থী ও বিদায়ী শিক্ষকের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এসময় উপজেলা যুবলীগের সদস্য মুহাম্মদ হোসাইন পাঠান, সাংবাদিক মাসুদ রানাসহ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ মার্চ ২০২৩