Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার পশ্চিম সহদেবপুর ওয়ার্ডের কেন্দ্র কমিটি গঠন
ওয়ার্ডের

কচুয়ার পশ্চিম সহদেবপুর ওয়ার্ডের কেন্দ্র কমিটি গঠন

কচুয়ায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. সেলিম মাহমুদের কেন্দ্র ভিত্তিক নির্বাচনী পরিচালনা কমিটি গঠনের লক্ষে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন সুমনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী।

তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ১ ও ২নং ওয়ার্ডের নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক ১নং ওয়ার্ডের মেম্বার হান্নান মিয়া, মুক্তিযোদ্ধা সন্তোষ সরকার সদস্য সচিব ও কামরুল হাসানকে যুগ্ম আহবায়ক এবং ৩নং ওয়ার্ডে শামসুদ্দিন মুন্সী আহবায়ক, জসিম উদ্দিন সদস্য সচিব ও মোস্তফা কামালকে ১নং যুগ্ম আহবায়ক ও আব্দুল হালিম মেম্বার, গোলাম খাজা মেম্বার, ইলিয়াস মিয়া, আরিফ খান জয়, শাহীন মুন্সী ও টিপু সুলতানকে যুগ্ম আহবায়ক পদে মনোনীত করে কমিটি ঘোষণা দেয়া হয়।

পরে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ড. সেলিম মাহমুদের নৌকা প্রতীকের সমর্থনে তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদের সামনে এসে মিছিলটি সমাপ্ত করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ ডিসেম্বর ২০২৩