Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ফুলে ফুলে সিক্ত হলেন ড. সেলিম মাহমুদ
ফুলে

কচুয়ায় ফুলে ফুলে সিক্ত হলেন ড. সেলিম মাহমুদ

চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকা কচুয়ার প্রবেশদ্বার নামে খ্যাত বারৈয়ারা তাকে ফুল দিয়ে বরণ করতে রাস্তার নেমে আসে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থকরা। পরে দুপুর ১২ টায় পালাখাল কলেজ সংলগ্ন শায়িত ড. সেলিম মাহমুদের বাবা শিক্ষাবিদ রোস্তম আলী মিয়ার কবর জিয়ারত করেন। কবর জিয়ারতকালীন তাঁর বাবার স্মৃতির প্রতি সম্মান জানিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। আজ বাবা বেচেঁ থাকলে খুবই খুশি হতেন। এসময় তিনি বলেন, কচুয়াবাসী আমাকে যেই ভালোবাসা দিয়েছে আমি আনন্দিত ও অবিভিত হয়েছি। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দেয়ায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের সকলের দোয়া ও সহযোগিতায় নৌকার বিজয় নিশ্চিত করে কচুয়াকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিবো।

এইদিন সকাল সকাল সাড়ে ১১টায় উপজেলার ১২টি ইউনিয়নের কচুয়া উপজেলার আওয়ামীলীগ এবং এর অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলার বায়েক, সাচার, বাতাপুকুরিয়া, শীমুলতলী, উত্তর পালাখাল, পালাখাল বাস স্ট্যান্ড, দোয়াটী, বাঁচাইয়া, ঘাগড়া, আকানিয়া, কচুয়া বিশ^রোড এলাকায় মোটরসাইকেল বহর, পিকআপসহ জড়ো হন । তারা তাঁকে ফুলের মালা এবং ফুলের তৈরি নৌকা দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান।

দুপুর ১টার দিকে পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে এসে পৌছলে একে একে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন, প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরবর্তীতে দুপুরে নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদ উপজেলা সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। সকাল থেকেই কচুয়ার বিভিন্ন এলাকা থেকে নৌকার সমর্থনে হাজার হাজার নেতাকর্মী বিভিন্ন স্লোগান দিয়ে উপজেলা পরিষদ এলাকায় জড়ো হন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ নভেম্বর ২০২৩