Home / উপজেলা সংবাদ / কচুয়ায় প্রবাসীর বাড়িতে হামলা ভাঙচুর
প্রবাসীর

কচুয়ায় প্রবাসীর বাড়িতে হামলা ভাঙচুর

কচুয়ায় ৩নং বিতারা ইউনিয়নের নিন্দপুর গ্রামে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে প্রবাসীর বাড়িতে ও দোকানে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে প্রবাসী খোকন শিকদারের বাড়ি ও মালিকানাধীন দোকানে হামলা, ভাচুর ও লুটপাটের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত প্রবাসী খোকন শিকদার ও দোকানের মালিক আলম বকশী জানান, শনিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে একই বাড়ির, আব্দুল কুদ্দুস, মোঃ ফখরুল ইসলাম, উভয়ের পিতা-মৃত আমির হোসেন, মেহেদী হাসান, পিতা-মনির হোসেন শিকদার, সিয়াম শিকদার, পিতা-মিজান শিকদার , আরাফাত, পিতা-সাহেব আলী শিকদার ও অজ্ঞাতনামা ২-৩ জন মিলে দোকানের সাটার ও বসতবাড়ির কলাপছিবল গেইট, দরজা ভেঙে হামলা চালিয়ে ব্যপক ক্ষতি সাধন ও লুটপাট করে। এসময় হামলাকারীরা খোকন শিকদারের গৃহে ও দোকানে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মোট ৪লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেন।

এছাড়াও বিবাদীরা প্রাননাশের হুমকি দিচ্ছে বলে ভুক্তভোগী জানান। এ ঘটনায় দোকানের জায়গার মালিক ও ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক খোকন শিকদার বাদী হয়ে রবিবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে কচুয়া থানার ওসি ইব্রাহীম খলিল মুঠোফোনে জানান, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইসহাক শিকদার মুঠোফোনে এ ন্যাক্কার জনক ঘটনার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

কচুয়া প্রতিনিধি, ২৯ জানুয়ারি ২০২৩