Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গ্রেফতারকৃত ৯ আসামির ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন
আসামির

কচুয়ায় গ্রেফতারকৃত ৯ আসামির ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

কচুয়ায় বহুল আলোচিত মিশুক চালক সাব্বির হোসেনকে হত্যার সুষ্ঠু বিচার ও গ্রেফতারকৃত আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। রবিবার দুপুরে সর্বস্তরের এলাকাবাসীর আয়োজনে কচুয়া-সাচার-গৌরিপুর সড়কের পালাখাল বাসস্ট্যান্ড এলাকায় প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তারা বলেন, নিরীহ অটোচালক সাব্বির হত্যার গ্রেফতারকৃত আসামীদের দ্রুত ফাঁসির কার্যকর দাবি জানাচ্ছি। কোনো ভাবে তারা যেন আইনের ফাঁকফোকড় দিয়ে জামিন না পায় তারও দাবি জানান তারা। পাশাপাশি আসামীদের ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুর রায় কার্যকর করার দাবী জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের মা জাহানারা বেগম, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল, পালাখাল রোস্তম আলী ডিগ্রি করেজের সহকারী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুুস, যুবলীগ নেতা ইকবাল হোসেন, অহিদ রাজা প্রমুখ।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি বুধবার বিকালে কচুয়া উপজেলার ভূূঁইয়ারা গ্রামের মিশুক নিয়ে সাব্বির বাড়ি থেকে বের হলেও আর বাড়ি ফিরেনি। পরদিন বৃহস্পতিবার সকালে পালাখাল-সেঙ্গুয়া সড়কের পাশে ডোবা থেকে মিশুক চালক সাব্বির হোসেনের হাত পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা জাহানার বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করলে কচুয়া থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯জন আসামীকে গ্রেফতার করে চাঁদপুরের জেলহাজতে প্রেরন করে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ ফেব্রুয়ারি ২০২৪