Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
ঐতিহাসিক

ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের কমলাপুর ইউনাইটেড মডেল হাই স্কুলে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে ৭ই মার্চের ভাষণ প্রদান প্রতিযোগীতার আয়োজন ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ৬ মার্চ স্কুলের হল রুমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় বাছাইকৃত ১৫জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে ৩ জন শিক্ষার্থীকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হিসেবে বিজয়ী ঘোষণা করেন বিচারকবৃন্দ। প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জন করেন ৭ম শ্রেণির শিক্ষার্থী মাইশা নূর, দ্বিতীয় স্থান অর্জন করেন ৭ম শ্রেণির শিক্ষার্থী শাহিন শেখ এবং তৃতীয় স্থান অর্জন করেন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নাহিদা আক্তার।

এর পর পুস্কার বিতরণী অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক এম ফরিদুল ইসলাম উকিল উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন স্কুলের সহকারি শিক্ষক মহসিন আলম, সহকারি শিক্ষক আরিফুল ইসলাম, সহকারি শিক্ষক মিঠুন চন্দ্র ত্রিপুরা, সহকারি শিক্ষক ফিরোজা আক্তার, সহকারি শিক্ষক আয়েশা ছিদ্দিকা, সহকারি শিক্ষক আয়েশা বেগম, সহকারি শিক্ষক নাছরিন আক্তার প্রমূখ।

প্রতিযোগীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ প্রদান করেন। এসময় প্রতিযোগীদের মধ্যে এক অনন্য অনুভুতির সৃষ্টি হয় বলে জানা যায়।

স্টাফ রিপোর্টার, ৬ মার্চ ২০২৩