Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝির ব্যাপক গণসংযোগ
উপজেলা

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝির ব্যাপক গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, উদিয়মান তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝি ব্যাপক নির্বাচনি গণসংযোগ করেছেন। ১৮ ফেব্রুয়ারি রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি চাঁদপুর শহরের বাবুরহাট বাজারের বিভিন্ন এলাকায় এ গণসংযোগ করেন।

এমময় তিনি চাঁদপুর পৌরসভার পৌরসভার ১৪নং ওয়ার্ডস্থ বাবুরহাট বাজারের ব্যাবসায়ী, পথচারি, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় শেষে দোয়া কামনা করেন।

মো. রাকিব মাঝি বলেন, আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী। একজন সেবক হিসেবে আমি সদর উপজেলাবাসীর কল্যানে কাজ করতে চাই। নির্বাচিত হলে তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সততা এবং নিষ্ঠার সাথে মানুষের সেবায় নিজেকে নিয়জিত রাখবো, ইনশাআল্লাহ।

তরুণ ছাত্রনেতা রাকিব মাঝি আরো বলেন, মন পবিত্র রেখে পরিকল্পনা অনুযায়ী পরিশ্রম করলে যে কোন কাজে সফল হওয়া যায়। আমি ছোটবেলা থেকেই দেশ এবং মানুষের জন্য কাজ করার স্বপ্ন দেখতাম। আমার বাবা একজন জনপ্রতিনিধি। বাবার থেকে অনুপ্রেরণা নিয়ে আমিও মানুষের জন্য কাজ করছি। সেই স্বপ্ন থেকে আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাওয়ার ইচ্ছে পোষণ করেছি। আমি বিশ্বাস করি তরুণ বয়সেও দেশ ও মানুষের জন্য কাজ করা সম্ভব। চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি সদর উপজেলাবাসীর দোয়া ও আর্শিবাদ কামনা কারছি।

এসময় এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪