Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী জোবাইদা বালিকা বিদ্যালয়ের ক্রীড়া ও পুরস্কার বিতরণ
শাহতলী জোবাইদা বালিকা বিদ্যালয়ের ক্রীড়া ও পুরস্কার বিতরণ

শাহতলী জোবাইদা বালিকা বিদ্যালয়ের ক্রীড়া ও পুরস্কার বিতরণ

চাঁদপুর সদরের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ রোববার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান।

তিনি বলেন, ‘ছাত্র জীবন হলো ভবিষ্যত গড়ার সময়। এ সময় চলে গেলে আর ফিরে পাওয়া যাবে না। তাই সকল ছাত্রীদের উচিৎ এ সময়টা সঠিকভাবে ব্যবহার করা। যাতে করে ভবিষ্যৎ জীবন সুন্দর করে গড়ে তোলা যায়। শাহতলী জোবাইদা বালিকা বিদ্যালয়টি এ অঞ্চলে নারী শিক্ষা উন্নয়নে অনেক ভুমিকা রাখছে। বিদ্যালয়ের অনেক সমস্যা রয়েছে । বিশেষ করে অবকাঠামোগত সমস্যা প্রকট । বিদ্যালয়টির প্রবেশ মুখে রাস্তা সংস্কার, শিক্ষাবৃত্তি, অবকাঠামো উন্নয়নে সরকারি অনুদানসহ যাবতীয় সমস্যা সমাধানে উপজেলা পরিষদ সর্বোচ্চ প্রদক্ষেপ গ্রহণ করবে। এ ছাড়াও জনপ্রতিনিধিদের কাছ থেকেও সহযোগিতা আশা করছি।’

বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোশাররফ হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলাম পাটোয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদী, শাহমাহমুদপুর ইউনিয়ন চেয়ারম্যান স্বপন মাহামুদ ও মৈশাদী ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ফরিদ আহমেদ সরকার ।

অন্যান্যের বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ূন কবির তালুকদার, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন, প্রাক্তন অভিভাবক সদস্য শহীদুর রহমান মুন্সি, সহকারী শিক্ষক সোহরাব হোসেন ও ছাত্রী উম্মে হাবিবা।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:০০ পিএম, ৩০ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply