Home / উপজেলা সংবাদ / কচুয়া / উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মহীউদ্দীন খান আলমগীর এমপি
উন্নয়নের

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়া উপজেলার সাচার বাজার পরিচালনা কমিটি ও ব্যবসায়ীদের সাথে আসন্ন জাতীয় সংসদ নির্বানকে সামনে রেখে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মতবিনিময় করেছেন। শুক্রবার সাচার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সাচার বাজার ব্যবসায়ী ও দলীয় নেতাকর্মীদের এ মতবিনিময় করা হয়।

সাচার বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. সালাউদ্দিন ভূঁইয়া হীরার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর দেওয়ানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, বর্তমান সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সাচারসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের জীবনমান ও অবকাঠামোতে ব্যাপক কাজ করেছি। তবে ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় আমি সবসময় আমি পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব।

এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া,কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,বঙ্গমাতা কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন প্রধান,সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনু,সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু,আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল খালেক,পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন লিটন,সাচার বাজার বণিক সমিতির সভাপতি জাকির তালুকদার,বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহাগ খান,যুবলীগ নেতা বাবুল ভূঁইয়া প্রমুখ। এসময় সাচার বাজার ব্যবসায়ী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৮ জুলাই ২০২৩