Home / বিশেষ সংবাদ / ইবিতে প্রেমিকাকে পিটিয়ে গুরুতর আহত করল প্রেমিক
ইবিতে প্রেমিকাকে পিটিয়ে গুরুতর আহত করল প্রেমিক

ইবিতে প্রেমিকাকে পিটিয়ে গুরুতর আহত করল প্রেমিক

‎Sunday, ‎10 ‎May, ‎2015   7:15:46 PM

চাঁদপুর টাইমস ডট কম:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে এক প্রেমিক তার প্রেমিকাকে পিটিয়ে গুরুতর আহত করেছে। রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের ব্যিারয়ের জিমনেশিয়ামের পিছনে এ ঘটনা ঘটে। এতে প্রেমিকা আহত হলে তাকে মেডিকেলে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। প্রেমিক সাদ্দাম হোসেনের বিশ্বিবিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষর্থী।

এ বিষয়ে আহত প্রেমিকা সাদ্দামের শাস্তি দাবি করে প্রক্টর অফিস এবং হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বরাবর দরখাস্ত দিয়েছে বলে জানা গেছে।

প্রত্যাক্ষদর্শীসূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৮ টার দিকে তারা দু’জনে বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামের পিছনে বসে গল্প করছিলো। এসময় সাদ্দামের বিরুদ্ধে একাধিক মেয়ের সাথে ‘শারীরিক সম্পর্ক’ থাকার অভিযোগ করেন প্রেমিকা। সাদ্দামও তার প্রেমিকার বিরুদ্ধে একাধিক ছেলের সম্পর্ক আছে এমন অভিযোগ করে। এতে দুজনের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে সাদ্দাম মেয়েটিকে চড়, কিল, লাথি ও হাতের গিটার দিয়ে মারতে থাকে। এই ঘটনায় মেয়েটি গুরুতর আহত হলে ওখানে উপস্থিত কর্মকর্তা-কর্মচারীরা তাকে মেডিকেলে নিয়ে যায়। মেডিকেলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসা শেষে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর মো. আলতাফ হোসেনের সহযোগিতায় মেয়েটিকে হলে পাঠানো হয়।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লোকমান হাকিম বলেন “ দুষ্টের দমন এবং সৃষ্টির ফলননীতি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিশ্বাস করে। অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইনানুযায়ী ব্যবস্থা নিতে কর্তৃপক্ষ বদ্ধপরিকর। ইতোমধ্যে পুলিশ প্রশাসনকেও বিষয়টি জানানো হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয় যে নারী নির্যাতন সেল রয়েছে তাদেরকেও বিষয়টি অবহিত করা হয়েছে।”

বিশ্ববিদ্যালয়েল প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান বলেন “ঘটনাটি জানার সাথে সাথে প্রক্টরিয়াল বোডিকে আহত ছাত্রীর শারীরিক খোঁজ খবর এবং অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।’

চাঁদপুর টাইমস/ডিএইচ/2015