Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আ.লীগ নেতার মৃত্যু
কচুয়া উপজেলার

কচুয়ায় আ.লীগ নেতার মৃত্যু

কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আকিয়ারা গ্রামের বাসিন্দা,সিনিয়র আইনজীবী অ্যাড. মো. নুরুল ইসলাম মিয়াজী মৃত্যুবরণ করেছেন (ইন্নালি….. রাজিউন)।

তিনি শনিবার সকালে ঢাকার ফকিরাপুলের নিজ বাসায় হঠাৎ মাথাঘুরে পড়ে গেলে হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ও ২ মেয়েসহ গুনগাহী রেখে যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। ওইদিন বাদ আছর জানাযা শেষে মরহুমের লাশ নিজ গ্রামের বাড়ি কচুয়ার আকিয়ারা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. একেএম আব্দুল মোতালেব,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভ‚ঁইয়া,কড়ইয়া ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল,বিশিষ্ট সমাজসেবক নাছির উদ্দিন প্রধান,কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম সওদাগর ও সাধারন সম্পাদক আবু বকর মিয়াজী সহ দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য যে, অ্যাড. নুরুল ইসলাম মিয়াজী তৎকালীন বিএনপি জোট সরকারের আমলে বহু নির্যাতন ও হামলা মামলার শিকার হয়েছেন এবং দলের দুর্দিনেও আওয়ামী লীগ ও নৌকার পক্ষে কাজ করে সংগ্রাম করে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৭ মার্চ ২০২১