Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ৪ আসামি আটক
আসামি

শাহরাস্তিতে ৪ আসামি আটক

চাঁদপুরের শাহরাস্তিতে মাদক ও আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১০ টার সময় থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ মাহদী হাসান টামটা উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের সর্দার বাড়ির মৃতঃ আকমত আলীর পুত্র মোঃ স্বপনকে (৩৭) গ্রেফতার করে। ওই সময় তার দেহ তল্লাশী করে ৫ শ’ গ্রাম গাঁজা জব্দ করে। এঘটনায় উপ-পরিদর্শক (এস আই) মোঃ মাহদী হাসান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করেছেন।

ওই রাতে একই গ্রামে অভিযান চালিয়ে আঃ বারেকের পুত্র আব্দুস সালামকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল।

রাত ১২ টা ১০ মিনিটের সময় থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মহিউদ্দিন আহমেদ ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী হাবিবুর রহমান পৌরসভার কালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী ওই গ্রামের কোনার বাড়ির মৃত ইয়াকুব আলীর পুত্র আঃ গনি (৫৮) ও তার পুত্র মোঃ আলমগীর হোসেনকে (৩২) গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, সিআর পরোয়ানাভুক্ত ২ জন, জিআর সাজা পরোয়ানাভুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্যসহ আটক স্বপনের বিরুদ্ধে পূর্বের মামলায় (নন.জি.আর-৫৫/২১) আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। আসামীদের আদালতে সোপার্দ করা হয়েছে।