Home / উপজেলা সংবাদ / আলমগীর হায়দারের নামাজে জানাযার সময়সূচি
আলমগীর হায়দারের নামাজে জানাযার সময়সূচি

আলমগীর হায়দারের নামাজে জানাযার সময়সূচি

চাঁদপুরের ফরিদগঞ্জের সাবেক এমপি জনাব অালমগীর হায়দার খাঁনের নামাজের সময়সূচি নির্ধারণ করা হয়েছে। তার প্রথম জানাযা ঢাকায় অনুষ্ঠিত হয়ো কথা রয়েছে।

২য় জানাযা জেলা বিএনপির আয়োজনে শুক্রবার সকাল ১০ টায় চাঁদপুরে, ৩য় জানাযা বাদ জুমআ ফরিদগঞ্জ এ.আর পাইলট  উচ্চ বিদ্যালয় মাঠে, ৪র্থ জানাযা একইদিন বাদ আসর ফরিদগঞ্জ উপজেলার মূলপাড়া তার নিজ গ্রামের বাড়ির মাঠে অনুষ্ঠিত হবে।

পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত সহকারী। পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাযায় অংশগ্রহণের জন্য আহবান জানানো হয়েছে।

প্রসঙ্গত, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সাবেক এমপি অালমগীর হায়দার খাঁন বুধবার (১৩ এপ্রিল) রাত ১০ টা ১০ মিনিটে ঢাকার অ্যাপোলো হসপিটালে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৫, তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
তাঁর সাবেক ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান ফরহাদ চাঁদপুর টাইমসকে জানান, তিনি ২০০২ সালের ৭ ফেব্রুয়ারি ব্রেইন হ্যামারোজে (মস্তিস্কে রক্তক্ষরণ) রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় পারিবারের সেবায় ছিলেন। গত শুক্রবার (৮ এপ্রিল) শারীরীক অবস্থা খারাপ দেখে ঢাকার অ্যাপোলো হসপিটালে ভর্তি করানো হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে থাকার পর বুধবার রাতে মারা যান।
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার জনপ্রিয় নেতা হিসেবে পরিচিত আলমগীর হায়দার খাঁন জনগণের ভোটে চার বার সংসদ সদস্য নির্বাচিত হন।
জনপ্রিয় এই রাজনীতিবিদ ২০০৮ এর পর থেকে আর রাজনীতি তে তেমন সক্রিয় ছিলেন না। অসুস্থতা তাকে ঘিরে ধরেছিলো।
২০০১ এ শেষ নির্বাচনে প্রার্থী হন তিনি,বিপুল ভোটে জয় লাভ ও করেন।
২০০৮ এর নির্বাচনে যখন ফরিদগঞ্জ-৪ আসন থেকে দলীয়ভাবে মনোনয়ন না পাওয়ায় তিনি নির্বাচন করেননি। এরপর থেকে অনেকটা রাজনৈতিক মাঠ থেকে লোক চক্ষুর অন্তরালে চলে যান।
তার এলাকার স্থানীয় এক বিএনপি নেতা জানান, আলমগীর হায়দার ফরিদগঞ্জের মাটি ও মানুষের জনপ্রিয় একজন ব্যক্তি ছিলেন।
একটি ছোট্ট শিশুর কাছে ও ছিলো তার গ্রহণ যোগ্যতা ছিলো। তিনি ফরিদগঞ্জের প্রতিটি ইউ,পির রাস্তা-ঘাট সহ সার্বিক সকল উন্নয়নে ২০ টি বছর নিরলস পরিশ্রম করেছিলেন।