Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / আমি সব সময় আপনাদের কথা চিন্তা করি: এমপি রফিক
সব সময়

আমি সব সময় আপনাদের কথা চিন্তা করি: এমপি রফিক

শাহরাস্তিতে সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র ঐচ্ছিক তহবিল হতে অসহায়দের মাঝে অনুদানের নগদ টাকা বিতরণ করা হয়েছে।

১২ ডিসেম্বর সোমবার ১২টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অসহায়দের মাঝে এই নগদ টাকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নগদ টাকা তুলে দেন সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম।

তিনি বলেন, আমি আপনাদের একজন, আপনাদের জন্য আমার ভিতরে অনেক অনুভূতি আছে। আমি সব সময় আপনাদের কথা চিন্তা করি এবং আপনাদেরকে আমি এতটুকু আশ্বস্ত করতে চাই আমি জীবনের যতটুকু পারি সঞ্চয় করি। যেন একজন গরীব মানুষকে সহায়তা করতে পারি। আমার জীবনের লক্ষ্যই সেটা। আমি যতটুকু প্রয়োজন ততটুকু খাব, বাঁচার স্বার্থে আর আমি বাঁচতে চাই আপনাদের কাজের জন্য । শুধু আপনাদের জন্য কাজ করতে। এর বেশি আমার জীবনের চাওয়ার কিছু নাই।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ন রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের প্রোগ্রামার মোঃ শাহাজান।

উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম চৌধুরী, উপজেলা প্রকৌশলী সৈয়দ মেহেদী হাসান, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান, ডাঃ মাসুদ আলম, সাংবাদিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এলাকার সুধীজন এবং উপকার উপকারভুগী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৩ ডিসেম্বর ২০২২