Home / বিনোদন / ‘আমি বিস্মিত, আমি লজ্জিত : প্রিয়তিকে ব্ল্যাকমেইল এবং হুমকি
‘আমি বিস্মিত, আমি লজ্জিত : প্রিয়তিকে ব্ল্যাকমেইল এবং হুমকি

‘আমি বিস্মিত, আমি লজ্জিত : প্রিয়তিকে ব্ল্যাকমেইল এবং হুমকি

গতবছর ‘মিজ আয়ারল্যান্ড’ খেতাব পাওয়ার পরই আলোচনায় আসেন মাকসুদা আকতার প্রিয়তি। তিনি আয়ারল্যান্ডে বাস করছেন গত ১৪ বছর ধরে। সম্প্রতি জ্যামাইকাতে অনুষ্ঠিত মিজ আর্থ প্রতিযোগিতায় প্রথম রানারআপও হয়েছেন এই বাংলাদেশি মেয়ে প্রিয়তি।

তবে সবকিছুর সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন সমাজ সেবায়ও। যেমন ফেসবুকে বন্ধু হতে আগ্রহীদের কাছে জানালেন বাংলাদেশি দরিদ্র শিশুদের সাহায্য করার আহ্বান। তবে এখন শীতের সময় তাই শীত কবলিত এলাকায় গরীব মানুষদের শীত বস্ত্র দিয়ে তাদের পাশে দাঁড়াতে চান তিনি। কিন্তু এতে যেন ঘটেছে বিপত্তি।

প্রিয়তি তার ফেসবুকে কিছু ম্যাসেজের স্ক্রিন শট দিয়ে লিখেছেন, ‘আমি বিস্মিত !!! আমি লজ্জিত !! আমাকে ব্ল্যাকমেইল আর আমার নামে অপপ্রচার করার হুমকি ! দেশ থেকে অনেক বছর দূরে থাকায় আমি ভুলেই গেয়েছিলাম কিছু মানুষের মন এত নিচু হতে পারে । আমার ম্যাসেজ এর কিছু অংশ তুলে এনে , তার স্ক্রীন শট নিয়ে আমাকে বিভ্রান্ত করার অপচেষ্টা তাই আমি সম্পূর্ণ ম্যাসেজ এর স্ক্রিন শট করে দিলাম’।

এই বিষয়ে প্রিয়তি জানান, ‘আমার সঙ্গে ফেসবুকে কাজি আহমেদ ফারহান নামে এক ব্যক্তির কথা হয়। তিনি আমার সঙ্গে ফোনে কথা বলতে চান। কিন্তু আমি তাকে বলি শীত কবলিত এলাকায় শীত বস্ত্র বিতরণ করতে। এই নিয়ে অনেক কথা হয় আমাদের মধ্যে। কিন্তু কিছু দিন পর তিনি আমার লেখা ম্যাসেজের কিছু অংশ প্রকাশ করে আমাকে ব্ল্যাকমেইল করতে থাকে এবং আমার নামে অপপ্রচার চালাবে বলে হুমকি দেয়। তাই আমি তার সঙ্গে ম্যাসেজের সব স্ক্রিন শট ফেসবুকে পোস্ট করেছি। যাতে বিষয়টি মানুষ বোঝে’।

বিনোদন নিউজ ডেস্ক || আপডেট: ০৮:৪৬ পিএম,০৩ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর