Home / বিনোদন / আপাতত শঙ্কামুক্ত চিত্রনায়ক রিয়াজ
আপাতত শঙ্কামুক্ত চিত্রনায়ক রিয়াজ

আপাতত শঙ্কামুক্ত চিত্রনায়ক রিয়াজ

আপাতত শঙ্কামুক্ত আছেন চিত্রনায়ক রিয়াজ। তার সবশেষ অবস্থার খবর জানা গেল তার বন্ধুস্থানীয় এবং ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের চিত্রনাট্যকার লুতফর রহমান নির্ঝরের কাছ থেকে।

রিয়াজের অবস্থার উন্নতির কথা জানিয়ে নির্ঝর ফেইসবুকে লেখেন, “রিয়াজ ভাই এখন শঙ্কামুক্ত। আলহামদুলিল্লাহ।”

তার সঙ্গে যোগাযোগ করা হলে রিয়াজের বর্তমান অবস্থার বিস্তারিত বর্ননা দেন তিনি। জানান রিয়াজের হার্টে ব্লক ধরা পড়েছে মোট ৪ টি, যার মধ্যে একটি পুরোটাই দখল করেছে তার একটি আর্টারি।

“তাঁর ডান পাশের প্রধান আর্টারিতে ইতোমধ্যেই ১৪টি রিং পড়ানো হয়। পুরো বিষয়টিই আমরা পাশে থেকে দেখেছি। হাসপাতালে নিয়ে যাওয়ার পর রিয়াজ ভাইয়ের হার্ট রেইট ৩০ এ নেমে আসে। আমরা খুব দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলাম। প্রথমে পেইসমেকার দিয়ে তাঁর হৃদযন্ত্রের কাজ চালানো হলেও রিং পড়ানোর পর তার পেইসমেকার খুলে নেওয়া হয়। অপারেশনের ১৫ মিনিট পর ধীরে ধীরে স্বাভাবিক হন তিনি, এরপর তাঁকে আইসিইউ তে নিয়ে যাওয়া হয়।”

বর্তমানে মোটামুটি সুস্থ-স্বাভাবিক আছেন বলেই জানান নির্ঝর, “উনি এখন কথা বলতে পারছেন। জানালেন উনার কিচ্ছু হবে না, তার হার্ট অনেক স্ট্রং। দু ঘণ্টা আগে স্যুপও খেয়েছেন। এখনও আইসিইউতে আছেন, তবে আশা করি কালই তাকে এখান থেকে রিলিজ দেওয়া হবে।”

তবে ৫ দিন পর আবার অস্ত্রোপচার করে রিং পড়াতে হবে রিয়াজের আর্টারিতে, অ্যাপোলো হাসপাতালের ডাক্তার শাহাবুদ্দিন তালুকদারের বরাত দিয়ে জানান তিনি।

তিনি আরও জানালেন, অপারেশন চলাকালীন ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের পরিচালক মেহের আফরোজ শাওন এবং অন্যান্য কলাকুশলীরাও উপস্থিত ছিলেন।

‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং চলাকালীন সোমবার রাত সোয়া ৮টার দিকে বুকের ব্যথায় প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন রিয়াজ। তাকে দ্রুত অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৮:৪৮ পিএম,২০ অক্টোবর ২০১৫,মঙ্গলবার

 এমআরআর