Home / বিশেষ সংবাদ / আপন ছোট বোন যখন বউ!
আপন ছোট বোন যখন বউ!

আপন ছোট বোন যখন বউ!

এক্সক্লুসিভ ডেস্ক:

আপন ভাই বোনের বিয়ে, আপন ছোট বোন যখন বউ কিংবা বৌ! হ্যাঁ, তারা দু’জনই আপন ভাই বোন। আপন ভাইয়ের সাথে সাত বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং এক সন্তানের জন্ম দেন। বিয়ের সাত বছর পর আকস্মিক এক ঘটনার মধ্য দিয়ে আপন ভাই-বোন সম্পর্কের বিষয়টি নিশ্চিত হয়েছেন ব্রাজিলের এক যুগল।

আপন ভাই বোনের বিয়ে
আপন ভাই বোনের বিয়ে/আপন ছোট বোন যখন বউ!
সম্প্রতি যুক্তরাজ্যের মেইল অনলাইন এমনই এক সংবাদ প্রকাশ করে। উক্ত প্রতিবেদনে বলা হয়, আদ্রিয়ানা (৩৯) ও তার স্বামী লিয়েন্দ্রো (৩৭)- দুজনেই জানতেন তাদের মা শিশুকালে তাদেরকে ফেলে রেখে গেছে। উভয়েই ব্রাজিলের পৃথক শহরে বেড়ে উঠে। সাত বছর আগে বিয়ে করেন তারা। সংসারে ছয় বছরের একটি কন্যাও রয়েছে তাদের।

স্বামী-স্ত্রী উভয়েই জানতেন তাদের জীবনের মিলগুলো। যেমন- দুজনই ছোটবেলায় মা’কে হারায়। তাদের দুজনের মায়ের নামের সঙ্গেই ‘মারিয়া’ শব্দটি। অবশ্য তারা ব্যাপারটিকে শুধু কাকতালীয় হিসেবেই দেখত।

কিন্তু, আদ্রিয়ানা মায়ের খোঁজে একদিন হাজির হন ব্রাজিলের ‘রেডিও গ্লোবো’র লাইভ অনুষ্ঠানে। ‘অ্যাঞ্জেল অব মিটিংস’ নামের অনুষ্ঠানটি মূলত হারিয়ে যাওয়া মানুষদের খুঁজে বের করতে সাহায্য করে থাকে। আর, বিপত্তি হল এই অনুষ্ঠানটিই। অনুষ্ঠানে অংশ নেওয়ার পর আদ্রিয়ানা তার হারানো মায়ের খোঁজ পেয়ে যান। তবে জীবনের সেই আনন্দঘন মুহূর্তটি তার জন্য নতুন আরেক তিক্ত বাস্তবতা উন্মোচন করল।

সাত বছর ধরে সংসার করা স্বামী যে তার মায়েরই সন্তান, আদ্রিয়ানা তা জানতে পারলেন মায়ের সঙ্গে আলাপের পর।

মাথায় বাজ পড়ার মতো এমন খবরে কেঁদে ফেললেন লিয়েন্দ্রো। জীবনে যে এমন বাস্তবতার মুখে পড়তে হবে তা কল্পনাতেও ছিল না এই যুগলের। আদ্রিয়ানার সংসারে বোঝাপড়ার কোনো ঘাটতি নেই। এমন ঘটনার মুখোমুখি হওয়ার ইচ্ছা তাদের না থাকলেও সংসার চালিয়ে যাবেন বলেই ঘোষণা দিয়েছেন তারা।