Home / চাঁদপুর / করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি হাসপাতাল আইসোলেশনে আরো এক রোগী
আইসোলেশনে

করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি হাসপাতাল আইসোলেশনে আরো এক রোগী

করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে আরো ১জন রোগী ভর্তি হয়েছে। ৮ এপ্রিল বুধবার সকালে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। করোনার সন্দেহভাজন ব্যক্তি হিসেবে তার নমুনা সংগ্রহ করা হয়েছে করোনা টেস্টের জন্য। তিনি জ্বর, কাশি ও গলা ব্যথায় ভুগছেন। তার বাড়ি হাজীগঞ্জের রাজারগাঁও এলাকায় (বিস্তারিত পরিচয় তুলে ধরা হেলো না)।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও এবং করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল চাঁদপুর টইমসকে জানান, হাসপাতালে আসার পর তাকে সন্দেহজনক মনে হওয়ায় আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে এবং করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার সকালে করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সদরের তরপুরচন্ডি এলাকার এক তরুণী (১৮) চাঁদপুর সদর হাসপাতালে এলে তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয় এবং করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়।  বর্তমানে এই হাসপাতালের আইসোলেশন ইউনিটে ২ জন ভর্তি আছে।  এর আগে  বিভিন্ন সময়ে জেলার সন্দেহভাজন ১০ জনের করোনা টেস্ট হয়েছিলো।  তবে তাদের কারো শরীরে করোনা উপস এ সংক্রান্ত আগের প্রতিবেদন- করোনা উপসর্গ নিয়ে চাঁদপুরে আইসোলেশনে এক নারী রোগী ভর্তি

 প্রতিবেদক : কবির হোসেন মিজি, ৮ এপ্রিল ২০২০