Home / উপজেলা সংবাদ / কচুয়া / আইফোন কিনে না দেয়ায় কচুয়ায় কিশোরের আত্ম-হত্যা
আইফোন

আইফোন কিনে না দেয়ায় কচুয়ায় কিশোরের আত্ম-হত্যা

চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট গ্রামের আমিনুল হক মেম্বার বাড়ীর মৃত: আব্দুল আজিজের নাতি মো. সাজিদ (১৪) কে আইফোন কিনে না দেয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার সরেজমিনে গেলে তার মামা সুজন ও আবুল কালাম চাঁদপুর টাইমসকে জানান, সাজিদের গ্রামের বাড়ী নরসিংদী জেলায়। বর্তমানে সে ঢাকার শাহজাহানপুরে ভাড়া বাসায় বসবাস করে। তার বাবা মো.সোহেল দীর্ঘদিন যাবত ভারতে থাকে এবং মা শাহানাজ ঢাকার একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকুরী করে। সাজিদ গত ৫আগস্ট ঢাকা থেকে মামার বাড়িতে বেড়াতে আসে এবং তার মামা সুজনের বন্ধু রাজনের সঙ্গে রংমিস্ত্রির কাজ শিখতে যায়। কয়েকদিন কাজ করার পর কাজে না যাওয়ায় তার মামা সুজন তাকে কাজে যেতে বললে, তার মামার কাছে আইফোন দাবী করে। আইফোন কিনে না দেয়ায় অভিমানে সাজিদ রবিবার বিকেল সাড়ে ৪টায় বাড়ি থেকে বের হয়ে যায়।

পরবর্তীতে মঙ্গলবার ১২ টার দিকে এক ব্যক্তি পুকুরের পাড়ে গাছ কাটতে এসে নির্জনস্থানে গলায় গামছা পেচানো একটি লাশ মাটিতে পরে থাকতে দেখে থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে এসে তার লাশ উদ্ধার করে।

এব্যাপারে কচুয়া থানার ওসি মোহাম্মদ ইব্রাহিম খলিল বলেন, আমরা লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি। পরবর্তী পোস্ট মডেম রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৫ আগস্ট ২০২৩