Home / বিনোদন / অবশেষে সেই হ্যাপীকেই বিয়ে করতে যাচ্ছেন রুবেল!
অবশেষে সেই হ্যাপীকেই বিয়ে করতে যাচ্ছেন রুবেল!

অবশেষে সেই হ্যাপীকেই বিয়ে করতে যাচ্ছেন রুবেল!

অতীত ভুলে নতুন করে পথচলার সিদ্ধান্ত পাকা করে ফেলেছেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীকে অবশেষে বিয়ে করতে রাজি হয়েছেন। রুবেল বলেছেন, হ্যাপীকে বিয়ে করতে আমার কোন আপত্তি নেই!

১ এপ্রিল হ্যাপী ও রুবেলের নতুন একটি ফোনালাপ ফাঁস হয়েছে। ফোনালাপের ওই অডিওতে রুবেল ও হ্যাপিকে পুরনো সম্পর্ক নিয়ে কথা বলতে শোনা গেছে। হ্যাপী কেমন আছে, দিনকাল কেমন যাচ্ছে, নতুন করে কোন সম্পর্কে হ্যাপী জড়িয়েছে কি না- এসব জানতে চেয়েছে রুবেল। তবে রুবেলকে হতাশ করেনি হ্যাপী। হ্যাপীও সুবোদ বালিকার মত প্রতিটি প্রশ্নের উত্তর দিয়েছে। সে বলেছে, রুবেল তোমাকে আমি এখনো পাগলের মতো ভালোবাসি। রুবেল টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন হ্যাপী।

কথপোকথনের এক পর্যায়ে রুবেল হ্যাপিকে নতুন করে পথচলার সাথী হতে বলে। হ্যাপিও তাতে সায় দেয়। এসময় রুবেল হ্যাপীকে বলেন, তাহলে বিয়ে করতে আমার আপত্তি নেই।

এর আগে রুবেল-হ্যাপির সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। বিয়ের দাবি নিয়ে রুবেলের বিরুদ্ধে মামলাও ঠুকে দিয়েছিলেন হ্যাপী। কিন্তু দীর্ঘদিন পর নতুন করে আবার সেই সম্পর্ক জোড়া লাগাতে রুবেল এগিয়ে আসবে ভাবতেই পারেননি হ্যাপী। তাই হ্যাপী অনেক হ্যাপি!

হ্যাপি, এপ্রিল ফুল!

||আপডেট: ১০:৩৫  অপরাহ্ন, ০১ এপ্রিল ২০১৬, শুক্রবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply