Home / জাতীয় / রাজনীতি / ‘অত্যাচারী সরকার যতো র্দীঘস্থায়ী হয়, পতন ততো করুণ হয়’
‘অত্যাচারী সরকার যতো র্দীঘস্থায়ী হয়, পতন ততো করুণ হয়’

‘অত্যাচারী সরকার যতো র্দীঘস্থায়ী হয়, পতন ততো করুণ হয়’

ক্ষমতাসীন আওয়ামী সরকারকে অত্যাচারী আখ্যায়িত করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, অত্যাচারী সরকার যতো দীর্ঘ স্থায়ী হয় তাদের পতন ততো করুন হয়। শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ইসলামি পার্টির সাবেক চেয়ারম্যান আবদুল মোবিনের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ইসলামি পার্টি।

তিনি বলেন, বর্তমান সরকার অত্যাচারী। এরা যত দীর্ঘস্থায়ী হবে এদেশের সাধারণ জনগণের কষ্ট তত বাড়বে। আর দীর্ঘস্থায়ী অত্যাচারী সরকারের পতন হয় করুণ।

ষোড়শ সংশোধনী বাতিল করা সুপ্রিম কোর্টের রায়কে আইনমন্ত্রী সংবিধান পরিপন্থী বলা প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন আদালতের রায় সংবিধান পরিপন্থী নয় বরং আমরা বলতে পারি আইনমন্ত্রীর বক্তব্যই সংবিধান পরিপন্থী।

আওয়ামী লীগ কখনো সমাজে গণতান্ত্রিক দল ছিল না উল্লেখ করে তিনি বলেন, সমাজতন্ত্র ধ্বংসের পর এখন আওয়ামী লীগ গণতন্ত্র নিয়ে যে তামাশা খেলা শুরু করেছে এভাবে চলতে থাকলে মানুষ গণতন্ত্র শব্দটিকে আর মুখে আনবে না।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ। (জাগো নিউজ)

নিউজ ডেস্ক : আপডেট ৪:৪০ এএম, ০৭ মে ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply