Home / আন্তর্জাতিক / অজগরের পেট থেকে মিলল নিখোঁজ বৃদ্ধার মরদেহ!
অজগরের পেট থেকে মিলল নিখোঁজ বৃদ্ধার মরদেহ!

অজগরের পেট থেকে মিলল নিখোঁজ বৃদ্ধার মরদেহ!

ইন্দোনেশিয়ায় প্রায় ২৩ ফুট লম্বা অজগরের পেট কেটে এক বৃদ্ধার মরদেহ বের করা হয়েছে। দেশটির মুনা দ্বীপের সুলাওয়েসি উপকূলের একটি গ্রামে গত বৃহস্পতিবার এ বিরল ঘটনা ঘটে।

৫৪ বছর বয়সী ওয়া টিবা সুলাওয়েসি উপকূলের পার্সিয়াপান লওয়েলা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ঘটনার দিন সকালে তিনি সবজি বাগানে গিয়েছিলেন। রাত পর্যন্ত বাড়ি না ফেরায় আশে-পাশে খোঁজ-খবর শুরু করেন পরিবারের সদস্য ও গ্রামবাসীরা। তখনও সন্ধান মেলেনি ওয়া টিবার।

এক পর্যায়ে গ্রামবাসীরা ওই সবজির বাগানে খোঁজা-খুঁজি শুরু করেন। বাগানের মধ্যে গিয়ে একটি জায়গায় প্রথমে বৃদ্ধার চটির সন্ধান পান। চটি পওয়ার পর একটু খোঁজ-খবর করতেই প্রায় ২৩ ফুট লম্বা একটি অজগর দেখতে পান গ্রামবাসী। অজগরটি স্থবির হয়ে পড়ে ছিল। সেটা দেখেই সন্দেহ তীব্র হয় গ্রামবাসীদের। অজগরটিকে পিটিয়ে মেরে ফেলেন তাঁরা। এরপর পেট কাটতেই অবিকৃত অবস্থায় ভিতর থেকে বেরিয়ে আসে ওয়া টিবার মরদেহ।

দেশটির স্থানীয় পুলিশ অফিসার হামকা জানিয়েছেন, শতাধিক গ্রামবাসী মিলে সাপটিকে প্রথমে মেরে ফেলে। তারপর তার পেট কেটে বৃদ্ধার মরদেহ বের করে। মরদেহটিকে দেখে মনে করা হচ্ছে, প্রথমে মাথার দিক থেকে শুরু করে বৃদ্ধার পুরো দেহটাই গিলে ফেলেছে অজগরটি। দেহটি ময়নাতদন্তের জন্য নিকটস্থ একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply