Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ‘অচিরেই মতলব প্রেসক্লাবের ভবন নির্মাণ করা হবে’
‘অচিরেই মতলব প্রেসক্লাবের ভবন নির্মাণ’

‘অচিরেই মতলব প্রেসক্লাবের ভবন নির্মাণ করা হবে’

‘অচিরেই মতলব প্রেসক্লাবের ভবন নির্মাণ করা হবে। এ ভবন নির্মাণ করতে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে। সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। আর সাংবাদিকদের লেখুনির মাধ্যমেই দেশ ও সমাজের উন্নয়ন করা সম্ভব।’

সোমবার (২৩ জানুয়ারি) মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের হযরত শাহ্জালাল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শেষে ঢাকা যাওয়ার পথে তাৎক্ষণিক মতলব প্রেসক্লাব পরিদর্শনকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি’র সুযোগ্য পুত্র কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু এসব কথা বলেন।

তিনি বলেন, মতলব প্রেসক্লাব হচ্ছে মতলবের মাটি ও মানুষের নেতা আমার বাবা দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি’র স্মৃতি। আর এ স্মৃতি ধরে রাখার দায়িত্ব আমার। সরকারিভাবে না হলেও আমি ব্যক্তিগতভাবে মতলব প্রেসক্লাবের ভবন করে দিবো। এ জন্য আপনাদের সকলের সহযোগিতা ও দোয়া চাই।

পরিদর্শন অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম ও সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, চাঁদপুর জেলা পরিষদের নব-নির্বাচিত ৩নং ওয়ার্ডের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ আল-আমিন ফরাজী, চাঁদপুর জেলা পরিষদের নব-নির্বাচিত ২নং ওয়ার্ডের সদস্য ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, মতলব পৌরসভার কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, মতলব প্রেসক্লাবের প্রচার সম্পাদক শওকত আলী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান চঞ্চল, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তামজীদ সরকার রিয়াদ, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হোসাইন মোহাম্মদ কচি, জেলা ছাত্রলীগের সাংগঠণিক সম্পাদক আশ্রাফুল ইসলাম সোহাগসহ দলীয় নেতৃবৃন্দ, প্রেসক্লাবের সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

পরে প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। পরে মতলব প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ৪: ০০ এএম, ২৪ জানুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply