Home / চাঁদপুর / হেলিকপ্টারযোগে চাঁদপুরে নৌ-মন্ত্রীর অবতরণ

হেলিকপ্টারযোগে চাঁদপুরে নৌ-মন্ত্রীর অবতরণ

নৌ -পরিবহন মন্ত্রী মো. শাহজাহান খান এমপি শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টায় চাঁদপুর স্টেডিয়ামে হেলিকপ্টারযোগে চাঁদপুরে অবতরণ করেন।

আসন্ন ঈদে যাত্রীদের নির্বিঘ্নে চলাচল ঠিক রাখতে সকল ফেরীঘাট ও বড় ধরণের লঞ্চঘাটের পরিদর্শনের অংশ হিসেবে চাঁদপুরের হরিণা ফেরীঘাট ও লঞ্চঘাট পরিদর্শনে করতে মন্ত্রীর এ সফর বলে জানিয়েছেন জেলা প্রশাসনের একটি সূত্র।

এসময় মন্ত্রী চাঁদপুর স্টেডিয়ামে হেলিকপ্টার থেকে নামার সাথে সাথেই স্বাগত জানান, জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আ’লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, প্রেসক্লাব সভাপতি বি এম হান্নানসহ প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ।
পরে তিনি মেঘনার পাড়ে চাঁদপুর ফেরীঘাট পরিদর্শনে চলে যান।
helecopter
পরিদর্শন শেষে তিনি সাংবাদকিদের উদ্দেশ্যে বলেন, ‘বাংলাদেশে যতগুলো ফেরীঘাট ও লঞ্চঘাট পরিদর্শন করছি, সবগুলোতে বিভিন্ন সমস্যা সমাধানের ব্যবস্থা করছি।’

তিনি আরো জানান, ‘স্পেশালি ঈদের জন্য নৌ-কমিউনিটি পুলিশ রয়েছে। তারা সদরঘাটসহ বড় লঞ্চঘাটে দায়িত্ব পালন করছেন।’ এসময় নৌ-মন্ত্রণালয়ের সচিব, বিআইডব্লিউটিএর চেয়ারম্যানসহ চাঁদপুর জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত যাত্রীর বিষয়ে তিনি বলেন, ‘ঈদে অতিরিক্ত যাত্রী চলাচলের বিষয়ে আমাদের কাছে কিছু অভিযোগ রয়েছে। সাধারণত লঞ্চের ছাদে কিছু যাত্রীরা উঠে যায়, তখন মনে হয় অনেক, আসলে এতো যাত্রী নয়।’

: আপডেট, বাংলাদেশ সময় ৩:১০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
এজি/ডিএইচ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply