Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপের বিনামূল্যে চক্ষু চিকিৎসা

হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপের বিনামূল্যে চক্ষু চিকিৎসা

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপ।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টা থেকে বিকাল ৬টা পর্যন্ত প্রায় ২ হাজার রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

কার্যক্রমের উদ্বোধন করেন নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ ও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর সভাপতি আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি বলেন, আগস্ট মাস শোকের মাস। যে মানুষটি আপনাদের আমাদেরকে স্বপ্ন দেখিয়েছেন। একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তিনি হলেন স্বাধীনতার স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাকে ৭৫ এ স্ব-পরিবার সহ হত্যা করা হয়েছে। আজ জাতির জনক সহ সকল শহীদদের স্মরণে হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপ বিনামূল্যে চক্ষু সেবার কার্যক্রমের উদ্যেগটি অত্যান্ত প্রশংসনীয়। আপনারা মানুষের সেবা করছেন। আগামীতেও আপনাদের সেবার কার্যক্রম অব্যাহত রাখবেন বলে আমি বিশ্বাস করি।

এ সময় আরো বক্তব্য রাখেন নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ কে এম শহিদুজ্জামান, নিশ্চিন্তপুর হাই স্কুলের অধ্যক্ষ আরিফ উল্লাহ, অভিভাবক জাকির হোসেন দুলাল। অনুষ্ঠান পরিচালনা করেন গভনিং বোর্ডির সদস্য সফিকুল ইসলাম শিকদার।

প্রাইম ব্যাংক চক্ষু হাসপাতালের ডা. সালাহ উদ্দিন চৌধুরী, ডা. মো. নিয়াজ রহমান ও ডা. চৌধুরী আসিফ আলম রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ২: ৪০ এএম, ১১ আগস্ট ২০১৭, শুক্রবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

rana-on

প্রবাসীদের কারণেই দেশের আর্থিক উন্নয়ন হয়েছে : চাঁদপুর জেলা প্রশাসক

‘নিরাপদ ...